শহরে 'শেরদিল', ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে ফুচকায় মগ্ন পঙ্কজ-সৃজিত

ODD বাংলা ডেস্ক: বলে বলে ছক্কা হাঁকাচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জীর ড্রিম প্রজেক্ট ‘শেরদিলঃ দ্য পিলিভিট সাগা’।  ছবির প্রমোশনে  শহরে এসেছিলেন ছবির মুখ্য অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। সঙ্গে ছিলেন পরিচালক সৃজিও। এদিন পঙ্কজ ত্রিপাঠীকে ভিক্টোরিয়া ঘুরে দেখান সৃজিত মুখার্জি। শুধু তাই নয়, চেখে দেখলেন বেশি করে ঝাল দিয়ে কলকাতার ফুচকার স্বাদ। পরিচালক ও অভিনেতাকে দেখতে ভিক্টোরিয়ার সামনে তখন জড়ো হয়েছে ভিড়। তিলোত্তমার বুকে রীতিমতো খোশমেজাজে সময় সময় কাটাতে দেখা যায় সৃজিত-পঙ্কজকে।

ছবি প্রসঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বলেন, 'বহু বছর ধরে "শেরদিল: দ্য পিলিভিট সাগা" আমার স্বপ্নের প্রজেক্ট হয়ে রয়েছে। আমি ২০১৭ সালে বাস্তব জীবনের ঘটনাগুলি পড়ার পরে, সঙ্গে সঙ্গে গল্পটি লিখেছিলাম এবং রেজিস্টার করিয়ে রেখেছিলাম এবং এটি বহুদিন ধরে ছবিটি তৈরি করতে চেয়েছিলাম। শেষ পর্যন্ত ৫ বছর পর স্বপ্ন পূরণ হচ্ছে। আপনাদের জন্য বড়পর্দায় নিয়ে আসতে চলেছি গঙ্গারামকে।' অন্যদিকে পঙ্কজ বলেন, 'কলকাতায় শেরদিল -এর প্রচারে আসতে পেরে আমি খুশি। সত্যিই কলকাতা সিটি অফ জয়।' আরও বলছেন, 'কলকাতা শহরটা সবসময় আমার কাছে খুব কাছের। আর পরিচালক সৃজিত মুখোপাধ্যায় যখন এই কলকাতারই মানুষ, তখন আমায় তো এই শহরে আসতেই হত। আশা করি মানুষ আমার গঙ্গারাম চরিত্রকে ভালোবাসবে।'

আগামী ২৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শেরদিলঃ দ্য পিলিভিট সাগা’। ছবির মূল আকর্ষণ গঙ্গারাম। আর সেই চরিত্রের ছাঁচেই নিজেকে গড়ে তুলেছেন পঙ্কজ ত্রিপাঠী। ছবিতে দেখা যাবে, নিজের গ্রামের পরিবারগুলি যাতে সরকারি প্রকল্পের দ্বারা উপকৃত হতে পারে সেই নিয়ে সদা সচেষ্ট গঙ্গারাম। এমনকি শেষমেষ বাঘের আক্রমণের শিকার হয়ে নিজের জীবন পর্যন্ত ত্যাগ করতেও রাজি হয়ে যায় সে। সৃজিতের পরিচালনায় এই ছবিটি কোন মাত্রায় পৌঁছয় তা দেখার অপেক্ষায় দিন গুনছে দর্শকমহল। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.