অজয় দেবগণের আগে বলিউডের এই বিখ্যাত অভিনেতাকে মনে মনে ভালবাসতেন কাজল!


ODD বাংলা ডেস্ক: অভিনেত্রী কাজল বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নায়িকাদের মধ্যে অন্যতম। কাজল তাঁর কর্মজীবনে ১২টি ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন পেয়েছেন, যার মধ্যে ৬টি জিতে নিয়েছেন। কাজলের অভিনয় জীবনে অভিষেক হয় ১৯৯২ সালে তার মায়ের সঙ্গে 'বেখুদি' ছবি দিয়ে।

কাজল আর অজয় দেবগন সম্বদ্ধে বলিউডে কোনোদিন কিছু শোনা যায়নি। বরং তাদের জুটি আদর্শ বলে মনে করা হয়। বলিউডে অনেক জুটিই ভেঙে গিয়েছে, কিন্তু তাদের জুটি  কিন্তু অটুট। কিন্তু একবার কাজলের ঘনিষ্ঠ করণ জোহারের মন্তব্যে ঘটে গিয়েছিল বিস্ফোরণ।

নায়িকার জীবনে অজয় আসার আগে নাকি অন্য এক নায়কের প্রতি তাঁর ভালোবাসা ছিল। বলিউডেরই এক নায়ক রীতিমতো ক্রাশ ছিলেন কাজলের। কিন্তু কাজল সে কথা প্রকাশ্যে কোনদিন বলেননি।এতদিন পরে সে কথা প্রকাশ্যে আনলেন কাজলের ঘনিষ্ঠ করণ জোহার। একবার কপিল শর্মা শোয়ের অতিথি হিসেবে গিয়েছিলেন কাজল এবং করণ জোহার। সেখানে তিনি ফাঁস করেন ১৯৯১-এ মুক্তি ঋষি কাপুর অভিনীত ‘হেনা’-র প্রিমিয়ার পার্টিতে অক্ষয় কুমারের সাথে কাজলের আলাপ হয়।
 
করণের কথায়, 'হেনা'র প্রিমিয়ার পার্টিতে সারাক্ষণ অক্ষয়কে খুঁজে গিয়েছিলেন কাজল। অক্ষয় সে সময় ওঁর ক্রাস ছিল। অক্ষয়ের মাধ্যমেই কাজলের সঙ্গে আলাপ হয় আমার। আমিও কাজলের সঙ্গে জুড়ে গিয়েছিলাম। কারণ সেই পার্টিতে অক্ষয়কে আর খুঁজে পায়নি কাজল। বরং বন্ধু হিসাবে আমি আর কাজল একে অপরকে খুঁজে পেয়েছিলাম।
 
যদিও অক্ষয়কে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কাজল। করণের কথা শুনে তিনি শুধুই হেসেছেন। বলিউড মহলের একটা বড় আংশের মতে, তিনি যে অজয়ের প্রতি কমিটেড তাই যেন বুঝিয়ে দিতে চেয়েছেন কাজল। কাজলের মত খুব কম নায়িকা আছেন বলিউডে।
 
কাজল চলচ্চিত্রে অভিনয় ছাড়া কাজের ফাকে সামাজিক কাজকর্মও করেন। তিনি বিধবা নারী এবং শিশুদের নিয়ে কাজ করেন। এই কাজের জন্যে তিনি ২০০৮ সালে “কর্মবীর” পুরষ্কার লাভ করেন। এছাড়া জি টিভির রিয়েলিটি শো ‘রক এন রোল’ অনুষ্ঠানের বিচারক এবং দেবগন এন্টারটেইনমেন্ট অ্যান্ড সফটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.