শ্রাবন্তীর ছবিতে ফের কু-মন্তব্য! এবার কী করলেন নায়িকা!


ODD বাংলা ডেস্ক: সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থাকা গাছে গাছে শোভা পাচ্ছে হলুদ রঙের ফুল। তার নিচ দিয়ে বয়ে গিয়েছে পিচ ঢালা পথ। সেখানে দাঁড়িয়ে টলি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। তার পাশে দাঁড়ানো কৃষ্ণাঙ্গ এক যুবক। ছবিটি ইদ্রিস ভার্গো নামে একটি ইনস্টাগ্রাম আইডি থেকে পোস্ট করা হয়েছে। প্রোফাইল ঘেঁটে জানা যায়, তিনি পেশায় মডেল ও বক্সার।

এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ইদ্রিস ভার্গো পোস্টটিতে শ্রাবন্তীকে ট্যাগ করেছেন। এজন্য শ্রাবন্তীর আইডিতেও শোভা পাচ্ছে ছবিটি। তাতেই বেঁধেছে বিপত্তি। কারণ নেটিজেনরা ছবিটি দেখে ‘নোংরা’ মন্তব্য করছেন। একজন লিখেছেন, ‘এটাই আপনার জন্য উপযুক্ত।’ আর একজন লিখেছেন, ‘নতুন জামাই মনে হয়।’ আরেকজন লিখেছেন, ‘এইবার ঠিক আছে।’ তা ছাড়া অসংখ্য এমন মন্তব্য রয়েছে যা প্রকাশযোগ্য নয়।

বর্তমানে লন্ডনে পরিচালক রবিন নাম্বিয়ারের ছবির শুটিং করছেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায়। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। ছবিতেঁ অভিনয় করছেন ইদ্রিসও। আর শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি হন তারা। যাকে কেন্দ্র করে নেটিজেনরা ছুড়ছেন কটাক্ষের তীর।

ব‌্যক্তিগত জীবনে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী। স্ত্রীর সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলা দায়ের করেন রোশন। কিন্তু তাতে সায় না দিয়ে বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, খোরপোশ বাবাদ প্রতি মাসে ৭ লাখ টাকাও দাবি করেছেন এই শ্রাবন্তী। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.