অন্য নারীর সঙ্গে কথা বলছিলেন প্রেমিক, সন্দেহের বশে খুন করলেন প্রেমিকা

 


ODD বাংলা ডেস্ক: প্রেমিকের পরকীয়া ধরে ফেলে তাঁকে হত্যা করলেন এক আমেরিকান মহিলা। এই ধরনের ঘটনা অবশ্য নতুন নয়। তবে এই মহিলার তাঁর প্রেমিকের কীর্তি হাতেনাতে ধরতে যে অভিনব পন্থা নিয়েছিলেন, তা দেখে হতবাক নেটাগরিকরা।


অ্যাপলের ‘এয়ার ট্যাগ’ ব্যবহার করেই প্রেমিকের কুকীর্তি ফাঁস করলেন মহিলা। সাধারণত কোনও ইলেকট্রনিক ডিভাইস হারিয়ে গেলে ‘এয়ার ট্যাগ’ ব্যবহার করা হয় সেগুলি খুঁজে বার করার জন্য।


প্রেমিকের উপর বেশ কয়েক দিন ধরেই সন্দেহ ছিল বছর ২৬-এর গ্যালিন মরসের। তাই ‘এয়ার ট্যাগ’ ব্যবহার করেই প্রেমিক অ্যান্ড্রে স্মিথের পিছু করে পানশালায় পৌঁছান সেই মহিলা। সেখানে তিনি দেখেন অন্য এক জন মহিলার সঙ্গে দিব্যি সময় কাটাচ্ছেন তাঁর প্রেমিক। সেই দৃশ্য দেখে বেজায় চটে যান গ্যালিন। খালি ওয়াইনের বোতল নিয়ে প্রেমিকের সঙ্গে থাকা মহিলার দিকে মারতে এগিয়ে যান, আর তাতেই ঘটে বিপত্তি। দুই মহিলার বিবাদ মেটাতে মাঝে এসে পড়েন অ্যান্ড্রে। আর তখনই প্রেমিকার হাতে কাচের বোতলে আঘাত লেগে মৃত্যু হয় তাঁর।


অ্যাপলের এই ডিভাইস ব্যবহার করে আগেও মানুষের পিছু করার ঘটনা ঘটেছে, যা সম্পূর্ণ ভাবেই বেআইনি। ফেব্রুয়ারি মাসের শুরুতে, অ্যাপল বেশ কয়েকটি আপডেট ঘোষণা করেছিল যা ‘এয়ার ট্যাগ’-এর মাধ্যমে অবাঞ্ছিত ট্র্যাকিং বন্ধ করবে। অ্যাপলের তরফে একটি ব্লগে বলা হয়েছিল ব্যবহারকারীদের সঙ্গে কোনও অজানা এয়ারট্যাগ ভ্রমণ করলে তাঁদের সতর্ক করা হবে। ব্যবহারকারীরা টোন সিকোয়েন্স ব্যবহার করলেই ‘এয়ার ট্যাগ’ খুঁজে পেতে সক্ষম হবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.