অমিতাভ বচ্চনের বাড়ি থেকে জুতো চুরি করেছিলেন অনুরাগ বসু!


ODD বাংলা ডেস্ক: বলিউডের বাঙালি পরিচালকদের মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হলেন অনুরাগ বসু। সম্প্রতি তাঁর ক্য়ান্সার জয়ের কাহিনি প্রকাশ্যে এসেছে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর ক্যান্সার জয়ের গল্প। পাশাপাশি প্রকাশ্যে এসেছে এমনই এক অবাক করা তথ্য যা শুনলে চমকাবেন আপনিও। অনুরাগ নাকি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বাড়ি থেকে একটা দামী জুতো চুরি করে এনেছিলেনে!

বলিউডের শাহেনশার বাড়ি থেকে জুতো চুরি!! আসলে সাক্ষাৎকারের মাঝে অনুরাগ যখন জীবনের বিভিন্ন বিষয়গুলো শেয়ার করছিলেন তখন তাঁর পার্টি লাইফের কথা জানতে চেয়েছিলেন শো-য়ের সঞ্চালক সমদী। সে প্রসঙ্গে জীবনের সেই মজার মুহূর্তের কথা সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরিচালক অনুরাগ বসু। 

নেপথ্যের কাহিনিটি হল, বেশ কয়েক বছর আগে অমিতাভ বচ্চনের বাড়ি থেকে একটা আমন্ত্রন পেয়েছিলেন অনুরাগ। খুব ভয়ে ভয়েই সেখানে গিয়েছিলেন বলে জানান। ঢুকেই দেখেন সকলে বসে তাস খেলছেন। অনুপম খেরও সেখানে ছিলেন। বাইরে জুতো খুলে ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গেই অমিতাভ তাঁর ব্যারিটোন ভয়েসে জিজ্ঞেস করেছিলেন, অনুরাগ তাস খেলবেন কিনা। তিনি উত্তরে না-ই বলেছিলেন। এরপর হঠাৎ শুনতে পান জয়া বচ্চনের চিৎকার। বাড়ির কাজের লোকেদের ওপর খুব রেগেছিলেন তিনি। কারণটা ছিল সব জুতো দরজার সামনে এলোমেলোভাবে পড়ে ছিল। সেগুলো সরানোর নির্দেশ দিলেন। সেই সময়ই তাঁর জুতোও সরিয়ে দেওয়া হয়েছে। পরে যখন বাড়ি ফেরার জন্য জুতো খুঁজছিলেন তখন আর পাননি নিজেরটা। ফলে সামনে যেটা পেয়েছিলেন সেটা পরেই চলে এসেছিলেন অনুরাগ। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.