গাড়িতে সঙ্গমের সময় যৌন রোগ মহিলার! ৪০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হচ্ছে বিমা সংস্থাকে

 


ODD বাংলা ডেস্ক: ফের শিরোনামে জগ্গি বাসুদেব ওরফে সদ্‌গুরু। ফের বিতর্ক। এ বার সাক্ষাৎকারের মাঝেই ভিডিয়ো বন্ধ করে দিলেন। দিলেন না প্রশ্নের উত্তর।


এক ভিডিয়ো সাক্ষাৎকারে সদ্‌গুরুকে প্রশ্ন করা হয়, আগামী প্রকল্পগুলির জন্য সরকার কেন তাঁকে ছাড়পত্র দিচ্ছে না? এই প্রশ্ন শুনে হঠাৎ বিরক্ত হয়ে ওঠেন সদ্‌গুরু। তিনি বলেন, ‘‘সরকার বলেছে আমার তরফ থেকে কোনও অবৈধ দখল নেই। সবই ভীষণ নিঁখুত। এই দেশে সরকার আছে। আইনও আছে। তাদের কাজ করতে দিন। সরকারকে বুঝতে দিন। আপনারা কেন এত বেশি মাথা ঘামাচ্ছেন, বুঝতে পারছি না।’’ সরকারের অনুমতি ব্যতীত তাঁর পরিবেশমূলক কর্মকাণ্ড নিয়ে ফের প্রশ্ন করা হলে রেগে যান সদ্‌গুরু। তিনি উত্তেজিত হয়ে বলেন, ‘‘সরকার নেই? আইন নেই? ওদের কাজ করতে দিন। আপনারা এত ভাববেন না।’’ যিনি সেই সাক্ষাৎকার নিচ্ছিলেন, তিনিও দমার পাত্র নন। সদ্‌গুরু বিরক্ত হওয়া সত্ত্বেও প্রশ্ন করা থামাননি। আর তাতেই মেজাজ হারান সদ্‌গুরু। ক্যামেরা বন্ধ করতে বলেন। এর পরই সদ্‌গুরুর ভক্তরা জোর করে ক্যামেরা কেড়ে নিয়ে বন্ধ করে দেন। সাক্ষাৎকারটির সরাসরি সম্প্রচার চলছিল টেলিভিশনে। সদ্‌গুরুর ভক্তরা জবরদস্তি ক্যামেরা বন্ধ করে দেওয়ায় সম্প্রচারও বন্ধ হয়ে যায়। লিখে দেওয়া হয় ‘জগ্গি বাসুদেবের ভক্তরা জোর করে তিনটি ক্যামেরা বন্ধ করে দিয়েছেন।’


প্রসঙ্গত কোয়েম্বাটুরে সদ্‌গুরুর ‘ইশা ফাউন্ডেশন’ সরকারি আইন ও নিয়ম লঙ্ঘন করেই নির্মিত হয়েছিল বলে অভিযোগ। বিষয়টি ফের তুলে আনতেই এই ধরনের প্রশ্ন করা হয়েছিল সদ্‌গুরুকে। নিউজলন্ড্রি-র সাংবাদিকদের নজরে আসে বিষয়টি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.