ধোনিকে প্রথমবার দেখে কী মনে হয়েছিল সাক্ষীর? সত্যিটা জানলে...

ODD বাংলা ডেস্ক: দুই বছর আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তার পরও তিনি নিয়মিতই আলোচনায় থাকেন। ধোনি এবং সাক্ষী ভারতীয় ক্রিকেটের অন্যতম জনপ্রিয় দম্পতি। ধোনি নিজে ব্যক্তিগত জীবন গোপনে রাখতে পছন্দ করেন এবং জনসমক্ষে খুব একটা আসেন না। ফলে তাঁর জীবনের খবর পেতে স্ত্রী সাক্ষী ধোনির সোশ্যাল সাইট অ্যাকাউন্টই ভরসা।

'এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' সিনেমার সৌজন্যে অনেকেই জেনে গেছেন, ধোনির সঙ্গে কিভাবে দেখা হয়েছিল সাক্ষীর। কিন্তু ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের ঘটনা সিনেমার থেকে যে অনেকটাই আলাদা ছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে সাক্ষী বলেছেন, 'সিনেমায় অনেক কিছুই দেখানো হয়। দর্শক টানার জন্য সৃষ্টিশীলতা প্রয়োগের অধিকার সব পরিচালককেই দেওয়া হয়। প্রথমবার আমাদের দুজনের এক কমন বন্ধুর মাধ্যমে মাহির সঙ্গে আলাপ হয়। সেদিন হোটেলে আমার ইন্টার্নশিপের শেষ দিন ছিল। মাহিকে দেখে সাধারণ একজন মানুষের মতোই মনে হয়েছিল।'

সাক্ষী আরাে বলেছেন, "সেই সময় এত ক্রিকেট খেলা দেখতাম না। তবে শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, সৌরভ গাঙ্গুলিদের চিনতাম। তবে এটা শুনেছিলাম যে, দলে একজন 'পাহাড়ি ছেলে' আছে। তার নাকি লম্বা লম্বা চুল এবং বিশাল চেহারা। দেখা করতে যাওয়ার আগে মা বলেছিল, সেই ছেলেটাই নাকি ধোনি। কিন্তু মাহির সঙ্গে দেখা করার পর মাকে এসে বলেছিলাম, ওর মোটেই লম্বা চুল নয়। বরং বেশ ছোট।"

২০১০ সালে ধোনি-সাক্ষীর বিয়ে হয়। ২০১৫ সালে পৃথিবীতে আসে তাঁদের একমাত্র কন্যা জিভা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.