প্রধানমন্ত্রীর দফতরের নাম করে একের পর এক প্রতারণা! তদন্তে নামল সিবিআই


ODD বাংলা ডেস্ক: ব্যাঙ্কের আধিকারিক সেজে অনেকেই ফেঁদে বসেছে জাল প্রতারণাচক্র। অনেকের লক্ষ লক্ষ টাকা সাবার করে এইসব প্রতারকরা। তবে এবার প্রতারণা পৌঁছে গেল আরও উঁচু পর্যায়ে। প্রধানমন্ত্রীর অফিসের আধিকারিক পরিচয় দিয়ে কাজ করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ। একের পর এক এমনই অভিযোগ উঠতে থাকায় সিবিআই (CBI)-এ অভিযোগ দায়ের করা হয়। তার তদন্ত শুরু করেছে সিবিআই। 

প্রধানমন্ত্রীর দফতরের তরফে অভিযোগ সূত্রে খবর, প্রধানমন্ত্রীর দফতরের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের তরফে তিনটি আলাদা অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগগুলির সবকটিই ভুয়ো পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় থেকে লক্ষ লক্ষ টাকা তোলার অভিযোগ।প্রধানমন্ত্রীর দফতরের শীর্ষ আধিকারিকের নাম করে টাকা তোলার অভিযোগ জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর দফতরের শীর্ষ আধিকারিকের নাম করে, দিল্লি-চণ্ডীগড়-সহ দেশের বিভিন্ন শহরের মানুষজনের কাছে ফোন করা হচ্ছে। ফোনের অপরপ্রান্ত থেকে বলা হচ্ছে, দফতরের যে কোনও কাজ হোক, কিংবা টেন্ডার, সরকারি চাকরি কিংবা কেন্দ্রীয় মন্ত্রীদের সুপারিশ সব ধরনের সুবিধা দেওয়ার কথা বলা হচ্ছে। সুবিধা করিয়ে দেওয়ার বদলে অর্থের দাবি করা হচ্ছে। 

জালিয়াতির তদন্তে সিবিআই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে প্রধানমন্ত্রীর অফিসের তরফে এখনও পর্যন্ত তিনটি অভিযোগ সজমা পড়েছে বলে সূত্রের খবর। এব্যাপারে তদন্তও শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তদন্তকারী আধিকারিকরা মনে করছেন, এর পিছনে কোনও বড় মাথা রয়েছে। আগেও পিএমও-র নাম করে প্রতারণা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমলে এর আগেও পিএমও-র নাম করে প্রতারণা করা হয়েছে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.