বিয়ের পর স্ত্রীর পা ধরে প্রণাম করল বর! আবেগে ভাসছে নেটদুনিয়া


ODD বাংলা ডেস্ক: বিয়ের পর স্বামীর পায়ে হাত দিয়ে স্ত্রীর প্রণাম করার দৃশ্য খুবই সাধারণ। কিন্তু যদি ঘটে এর উল্টোটা? সম্প্রতি ঘটেছে এমনই ঘটনা, যেখানে বিয়ের আসরে দাঁড়িয়ে সকলের সামনে সদ্য বিয়ে করা বউয়ের পা ছুঁয়ে প্রণাম করলেন এক যুবক।

নেটদুনিয়া সূত্রে খবর, ভিডিওটি দিতি গোরাড়িয়া নামের এক তরুণী আপলোড করেছেন এবং তাঁরই বিয়ের ভিডিও এটি।  সদ্য অর্ণব রায় নামের এক যুবকের সঙ্গে দিতির বিয়ে হয়েছে। বিয়ের যে ভিডিওটি তিনি পোস্ট করেছেন তাতে দেখা যায়, আচার-অনুষ্ঠানের শেষে হাসিমুখে দাড়িয়ে ছিল নবদম্পতি। আচমকা সদ্য বিয়ে করা বউয়ের পা ছুঁয়ে প্রণাম করেন অর্ণব। তিনি যে এমনটা করতে পারেন সেই ধারণা একেবারেই ছিল না দিতির। চমকে যান তিনি। তারপরই হাসি ছড়িয়ে পড়ে মুখে। চমকে যাওয়া স্ত্রীকে জড়িয়ে ধরেন অর্ণব।

ভিডিওর ক্যাপশনে দিতি জানান, অর্ণবের এই কাজে প্রথমে পুরোহিত খুবই অসন্তুষ্ট হন। কিন্তু পরে তিনি কনের কানে কানে বলে যান ‘তুমি খুবই ভাগ্যবতী’। এরপরই সদ্য বিবাহিত তরুণী লেখেন, “এমন কাউকে বিয়ে কর যে সব অর্থেই তোমার সমান”। অর্ণবের প্রথা ভাঙা পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। যে ভারতবর্ষে নারীসুরক্ষা একটি বড় বিষয়, সেখানে ছেলেদের এমন শিক্ষায় শিক্ষিত করা প্রয়োজন বলেই মনে করছেন অনেকে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.