ঘুমিয়েছিলেন মা, পাশ থেকে সদ্যোজাতকে তুলে খুবলে খেল কুকুর


ODD বাংলা ডেস্ক: হাসপাতালে সদ্যোজাতকে পাশে নিয়ে শুয়েছিলেন মা। ছিলেন অন্যান্য আত্মীয়রাও। আর এর মধ্যেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। মাঝরাতে ঘরে ঢুকে তিন দিনের শিশুকে তুলে নিয়ে গেল রাস্তার কুকুর। তাঁর মুখ থেকে কোনও মতে শিশুটিকে উদ্ধার করা হলেও বাঁচানো গেল না। হরিয়ানারা পানিপথে এক বেসরকারি হাসপাতালে ঘটল এই কাণ্ড।

মহিলার নাম শবনম। উত্তরপ্রদেশের শামলি জেলার কৈরানার ফারগান গ্রামে থাকেন তিনি। ২৫ জুন স্বামী আস মহম্মদ তাঁকে পানিপথের ‘হার্ট অ্যান্ড মাদার কেয়ার’ হাসপাতালে ভর্তি করান। পুত্র সন্তান প্রসবের পর ওই হাসপাতালের দোতলায় জেনারেল বিভাগে ভর্তি হয়েছিলেন শবনম।

মঙ্গলবার রাতে শিশুটিকে খাইয়ে মেঝেতে শুয়েছিলেন তার ঠাকুমা। বিছানায় ছেলে নিয়ে ঘুমাচ্ছিলেন শবনম। ভোররাতে ঠাকুমা উঠে দেখেন শিশুটি নেই। খোঁজ পড়ে যায়। পরিবারের লোকজন তখন হাসপাতালের বাইরে বেরিয়ে দেখেন, শিশুটিকে খুবলে খাচ্ছে রাস্তার একটি কুকুর। কোনও মতে তার মুখ থেকে ছিনিয়ে শিশুটিকে চিকিৎসকদের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের সিসিটিভিতে ধরা পড়েছে গোটা ঘটনা। শিশুটির দেহের ময়নাতদন্ত করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। মামলা দায়ের করে তদন্ত শুরু করছে পুলিশ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.