এবার YouTube কিনতে চলেছেন ইলন মাস্ক? টুইট ঘিরে জল্পনা

ODD বাংলা ডেস্ক: বরাবরই বিভিন্ন বিষয় নিয়ে টুইট করেন  ইলন মাস্ক। আর এবার আঙুল তুললেন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্ম Youtube-এর বিরুদ্ধে। আর তারপরেই প্রশ্ন উঠছে  তাহলে কি Youtube-ও কিনতে চলেছেন মাস্ক?

নিজের করা টুইটে কী লিখেছেন Elon Musk?

ওই টুইটে Elon Musk লিখেছেন, Youtube-এ যে Ad প্লে হয় তা স্ক্যাম বলে মনে হয়। আর এই টুইটের পর তোলপাড় নেট দুনিয়া। এরপর Elon Musk নিজেই একটি মিম শেয়ার করেন। এবং অন্যদিকে নেট নাগরিকদের মধ্যেও এনিয়ে একাধিক মন্তব্য করতে শুরু করতে দেখা যায়।

ঠিক একইভাবে Twitter এর ক্ষেত্রেও অভিযোগ তুলেছিলেন Elon Musk। তিনি বলেছিলেন, Twitter এর মডারেশন পলিসি ভুল। এবং অনেক টুইট ভুলভাবে মডারেট করা হয়। একই সঙ্গে তিনি জানিয়েছেন, Twitter এ প্রচুর Spam এবং ফেক অ্যাকাউন্ট রয়েছে।ই টুইট করার কিছুদিনের মধ্যে Twitter কিনে নিয়েছিলেন তিনি। যদিও সেই ডিল এখনও সম্পূর্ণ সম্পন্ন হয়নি। অন্যদিকে একইভাবে Youtube-কেও আক্রমণ করলেন মাস্ক।

এদিকে Google-এর তরফে একটি বিবৃতি দিয়েছে। সেই বিবৃতি অনুযায়ী, Youtube কোনও রকম Spam, Scam অথবা মিসলিডিং কোনও পদ্ধতি অবলম্বন করে না। যার মাধ্যমে Youtube কমিউনিটি কোনও অতিরিক্ত সুবিধা পেতে পারে। এরসঙ্গে আরও জানানো হয়েছে Youtube এমন কোনও কন্টেন্টকে গুরুত্ব দেয় না যার মাধ্যমে বিভ্রান্তি তৈরি হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.