কি কাণ্ড! বেড পেতে ১৮ ঘণ্টা অপেক্ষা করতে হল একসময়ের দাপুটে বাম বিধায়ককে


ODD বাংলা ডেস্ক: এক সময় বেডের দরকার পড়লেই ডাক পড়ত তাঁর। আগে বেড না পাওয়া গেলেই যাঁর ডাক পড়ত, এখন তিনিই বেড পাচ্ছেন না। কথা হচ্ছে একসময়ের দাপুটে বাম বিধায়ক 'দিবা'-দা ওরফে দিবাকর হাঁসদার (Dibakar Hansda)। এখন তিনি CPIM-এর পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য ও কৃষক সভার নেতা পদে রয়েছেন। তবে পদে থাকলেও কোনও লাভ হচ্ছে না বলে খবর। আর তাই বেড না পেয়ে তাঁর ঠাঁই হয়েছিল মাটিতেই। 

শয্যার অভাবে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মেঝেতে পড়েছিলেন তিনি। মেঝেতে শুয়েই চলছিল স্যালাইন।  আর সেই খবর প্রচারের প্রায় ১৮ ঘণ্টা পর বেড পেলেন তিনি। অবশেষে মেদিনীপুর মেডিক্যাল কলেজের সার্জিক্যাল ওয়ার্ডে তিনি বেড পেয়েছেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, দিবাকর হাঁসদার গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। রবিবার বিকালে তিনি অপারেশনের জন্য ভর্তি হন মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। আর সেই অপারেশনের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পুরুষ বিভাগের সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি হন তিনি। এদিকে হাসপাতালে ভর্তি হলেও, বেড পাননি। তার জেরে শুয়ে ছিলেন হাসপাতালের মাটিতেই। আর তারপর বিষয়টি সুপারকে জানিয়েছিলেন তিনি। তারপর বিষয়টি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর বিষয়টি জানাজানি হওয়ার পরই নড়েচড়ে বসে প্রশাসন। অবশেষে বেড পান তিনি। তাঁকে অস্ত্রপোচারের জন্য নিয়ে যাওয়া হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.