তিনবেলা ম্যাগি নুডলস খাওয়ানোয় স্ত্রীকে ডিভোর্স দিলেন স্বামী!

ODD বাংলা ডেস্ক: সময়ের সঙ্গে পাল্লা দিয়ে যখন ছুটতে হয়, পেটের খিদে মেটাতে তখন ম্যাগির জুড়ি মেলা ভার। অনেকে আবার আলসেমি করেই ম্যাগি দিয়ে উদরপূর্তি করে ফেলেন। মাত্র কয়েক মিনিটেই তৈরি করা যায়! কিন্তু পেটের খিদে মেটানো এই ম্যাগির জন্যই ডিভোর্স হয় এমন কথা কখনো শুনেছেন? কি শোনেনি তো? তবে এমনটাই হয়েছে কর্ণাটকে।  

মাইসুরুর জেলা আদালতের বিচারপতি এমএল রঘুনাথ। তিনি জানান, কর্ণাটকের বল্লারি এলাকার এক দম্পতি বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন। স্বামীর অভিযোগ ছিল, স্ত্রী শুধুই ম্যাগি তৈরি করতে পারেন। সকাল, দুপুর, বিকেল এমনকী রাতেও ম্যাগি খেতে দেওয়া হয় তাকে। বাজার করতে গেলেও ম্যাগি কিনে নিয়ে বাড়িতে চলে আসেন। দিনের পর দিন ম্যাগি খেয়ে তিতিবিরক্ত তিনি। তাই ডিভোর্স চান। ডিভোর্সের এই মামলা বেশ কিছুদিন চলে আদালতে। শেষপর্যন্ত পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে ডিভোর্স হয়ে যায়। 
 
বিচারপতি রঘুনাথ জানান, ভারতে ডিভোর্সের হার ভীষণভাবে বাড়ছে। মাইসুরুতে পাঁচটি ফ্যামিলি কোর্ট আছে। প্রত্যেকটিকে গড়ে ৫০০ করে বিয়ে সংক্রান্ত সমস্যা নিয়ে মামলা চলছে। মোট মামলার অন্তত ৮০০টি বিবাহবিচ্ছেদের। এই ‘ম্যাগি মামলা’র মতো আরো একাধিক মামলা রয়েছে। বিয়ের পোশাকের রং পছন্দ হয়নি, সঙ্গী ভালো করে কথা বলতে পারে না, খাবারের প্লেটের ভুল দিকে নুন দেওয়া হয়েছে, এমন অদ্ভূত অভিযোগেও ডিভোর্স চাওয়া হয়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.