বাড়িতে এই জিনিসগুলি থাকলে আপনার জীবনে নেমে আসবে দারিদ্র!


ODD বাংলা ডেস্ক: কষ্ট, দুঃখ কি আপনার পিছু ছাড়ছে না?যতই ভাবছেন এবার সুদিন আসছে, ততই কি সব গণ্ডগোল হয়ে যাচ্ছে?সংসারে অশান্তি, দারিদ্রতা, লেগে থাকে বাড়তি খরচ? বাস্তুশাস্ত্রে এমন অনেক জিনিসের কথা বলা আছে যেগুলি ঘরে থাকলে অর্থ হানি হতে পারে। জেনে নিন সেগুলি কী?

মহাভারতের ছবি
ভুল করেও কখনও মহাভারতের ছবি বাড়িতে রাখবেন না। বিশেষত শোবার বা ড্রয়িং রুমে এই ধরনের ছবি রাখবেন না। এতে আপনার বাড়িতে অশান্তি লেগে থাকবে। মারামারি পর্যন্ত হতে পারে। সেই সঙ্গে আর্থিক দিকে খারাপ প্রভাব পড়ে। 

তাজমহল 
তাজমহলের ছবি কখনই ঘরে রাখা উচিত নয়। কারণ, তাজমহল হল বেগম মমতাজের সমাধি, ঘরে সমাধির ছবি বা কোনও আঁকা রাখলে নেতিবাচক শক্তি ঘরে প্রবেশ করে এবং ইতিবাচক শক্তি বেরিয়ে যায়। পারিবারিক ও দাম্পত্য জীবনে অশান্তি লেগে থাকে। 

পেঁচানো ছবি
বাড়িতে কখনই পেঁচানো ছবি রাখবেন না। সেই সঙ্গে ল্যাপটপ বা ফোনের চার্জারের তারগুলো যাতে জরিয়ে না থাকে সেদিকে খেয়াল রাখতে হবে। তাহলে বাড়ির শুভ শক্তি বেরিয়ে যায়। 

শুকিয়ে যাওয়া ফুল
অনেকের বাড়িতে মৃত ব্যক্তি বা ঠাকুরদের ফুলের মালা দেওয়া হয়। খেয়াল রাখবেন সেই ফুল যেন শুকিয়ে না যায়। আপনার বেডরুম বা ড্রয়িং রুমে রাখা গাছপালা ভালোভাবে যত্ন নিন। মনে রাখবেন যে তাদের মধ্যে ফুল কখনই শুকিয়ে না যায়। তাহলে আপনার সংসারে বিপদ আসতে পারে।

জমা জল দূর করুন-
জল জমতে না দেওয়া বাড়ির কোথাও জল জমতে দেবেন না। রান্নাঘর, উঠান, বাথরুমে কখনই জল জমতে দেবেন না। কারণ জল জমা খুব খারাপ বলে মনে করা হয়। এটি আর্থিক ক্ষতি হয়। পরিবারের কেউ উন্নতি করতে পারেন। তাই আজই এই বদভ্যাস ত্যাগ করুন। জীবনে আর্থিক দেখা দেয়, তা থেকে বেরোনো খুব কষ্টকর হয়ে ওঠে। 

কল থেকে ফোঁটা ফোঁটা জল পড়া ঠিক নয়
কল থেকে যেন কখনই ফোঁটা ফোঁটা জল না পড়ে সেদিকে লক্ষ্য রাখবেন। যদি এমন হয় আগেই তা সারিয়ে নেবার ব্যবস্থা করুন। এটি খুব অশুভ লক্ষণ বলে মনে করা হয়। এতে আপনার সংসারে আর্থিক ক্ষতি হতে পারে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.