বাংলায় সাবলীল নন সন্দীপ রায়ের ফেলুদা! অতঃপর...


ODD বাংলা ডেস্ক:  প্রকাশ্যে এল সন্দীপ রায়ের নতুন ফেলুদা। দীর্ঘ জল্পনা কাটিয়ে অবশেষে টলিউডের নতুন ফেলুদা হলেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। যদিও সন্দীপ রায়ের ফেলুদার জন্য এর আগে একাধিক তারকার নাম শোনা গিয়েছিল। অবশেষ ইন্দ্রনীলেই সিলমোহর দিলেন সন্দীপ রায়। বুধবার শহরের এক রেস্তোরাঁয় ‘হত্যাপুরী’ ছবির প্রথম পোস্টার লঞ্চ হল। পোস্টার লঞ্চ করলেন পরিচালক জায়া ললিতা রায়। 


বুধবার ফেলুদার (Feluda Movie) লুকে ধরা দিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত। পরনে খাদির পাঞ্জাবি চোখে কালো ফ্রেমের চশমা এভাবেই দেখা গেল সন্দীপের ফেলুদাকে। তবে এই চরিত্রটা করতে একেবারে আত্মবিশ্বাসী ইন্দ্রনীল। যদিও এর আগেও গোয়েন্দা চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রনীল সেনগুপ্তকে। কিন্তু অভিনেতার কথায়, 'ব্যোমকেশ, কিরীটি নয়, আমার ফেলুদাই সব থেকে ফেভারিট।'

কিন্তু, পর্দার ফেলুদা হয়ে উঠতে কী কী অভ্যাস রপ্ত করতে হচ্ছে কোন কোন অভ্যাস বাতিল করতে হচ্ছে? এক মুহূর্ত বিলম্ব না করেই ইন্দ্রনীল সেনগুপ্ত বলেন, “ভেবেছিলাম সিগারেট ছেড়ে দেব! দীর্ঘদিন ধরেই স্মোক করছি কিন্তু ভেবেছিলাম এবছর ছেড়ে দেব। কিন্তু ঠিক তখনই এসে গেল ফেলুদার অফার, ফেলুদা তো ভালই ধূমপান করতে তাই আমার আর ধূমপান ছাড়া হল না।”

ইন্দ্রনীলের কথায়, “এই চরিত্রটার জন্য যেটা আমাকে শিখতে হচ্ছে ভালো করে বাংলা বলা। প্রবাসে থাকার কারণে অনেকদিন বাংলা বলাটা অভ্যাসে নেই। আমি ইংরেজি বই পরি, এমনকী ভাবিও ইংরাজিতে। তাই যতটা পারি বাংলা ভাষাকে আয়ত্তে আনার চেষ্টা করছি। তবে বাংলাকে আয়ত্তে আনার জন্য ইংরাজি ছবি দেখা বই পড়া একেবারেই কমিয়ে দিয়েছি।” শেষে অভিনেতার সংযোজন, “আমার ইচ্ছে একদিন একেবারে গড়গড় করে বাংলা বলব।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.