ছেলের সঙ্গে দেখা করতে বাধা দিচ্ছেন স্ত্রী পিঙ্কি, তাঁর বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ কাঞ্চন মল্লিক


ODD বাংলা ডেস্ক: বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছড়ায় টলিপাড়ায়। সেই সময় অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বেশ কিছু অভিযোগ আনেন অভিনেতার বিরুদ্ধে। প্রসঙ্গত, এই মুহূর্তে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। আলিপুর আদালতে এই মামলা চলছে। মামলা চলাকালীনই নয় বছরের ছেলের সঙ্গে দেখা করতে চেয়ে আলিপুর কোর্টে আবেদন করেন কাঞ্চন মল্লিক। আলিপুর কোর্টের বিচারক বিশ্বজিৎ বসু কাঞ্চন মল্লিকের পক্ষেই রায় দেন। কিন্তু, ছেলের সঙ্গে দেখা করতে পারছেন না অভিনেতা। সেই কারণেই স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে কলকাতা হাইকোর্টের দারস্থ হন অভিনেতা।

আদালতে নির্দেশ অনুযায়ী, ভবানীপুরের আইনজীবী কল্লোল বসুর চেম্বারে কাঞ্চনের সঙ্গে তাঁর সন্তানের সাক্ষাৎ হওয়ার কথা ছিল। তবে জানা গিয়েছে, সন্তানকে আইনজীবীর চেম্বারে নিয়ে যাওয়ার বদলে কোনও আত্মীয়ার বাড়িতে নিয়ে যান পিঙ্কি। আদালতের নির্দেশ না মানায় স্ত্রীর বিরুদ্ধে এবার উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন কাঞ্চন মল্লিক।

 এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার স্ত্রী পিঙ্কি।তিনি বলেন, “এই বিষয়টি আদালতের বিচারধীন তাই প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাই না”। তবে পিঙ্কির সংযোজন, “যদি কাঞ্চন কোভিডের বিধি নিষেধ মেনে ছেলের সঙ্গে দেখা করতে আসেন আপত্তির কোনও কারণ নেই।”

আদালতে নির্দেশ অনুযায়ী, ভবানীপুরের আইনজীবী কল্লোল বসুর চেম্বারে কাঞ্চনের সঙ্গে তাঁর সন্তানের দেখা করার কথা ছিল। তবে জানা গিয়েছে, সন্তানকে আইনজীবীর চেম্বারে নিয়ে যাওয়ার বদলে কোনও আত্মীয়ার বাড়িতে নিয়ে যান পিঙ্কি। আদালতের নির্দেশ না মানায় স্ত্রীর বিরুদ্ধে এবার উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন কাঞ্চন মল্লিক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.