ইন্দিরা গান্ধীর লুক পেতে অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট নিয়ে এলেন কঙ্গনা


ODD বাংলা ডেস্ক: কঙ্গনার 'ধকড়' ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও দমে যাওয়ার পাত্রী নন কঙ্গনা রানাওত। ইতিমধ্যেই  পরবর্তী ছবির প্রস্তুতি শুরু করেদিয়েছেন তিনি। নিজের পরিচালনায় নতুন ছবি ‘এমারজেন্সি’-এর (Emergency) কাজ নিয়ে ব্যস্ত এখন ক্যুইন।আর এই ছবির জন্যই বিদেশ থেকে অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট আনলেন কঙ্গনা।

অস্কার-জয়ী এই প্রস্থেটিক মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনস্কি কাজ করবেন ‘এমারজেন্সি’তে। নিজের আর ডেভিডের একটা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে সকলের সঙ্গে এই খবর শেয়ার করে  কঙ্গনা লিখেছেন, ‘ওয়েলকাম টু দ্য টিম এমারজেন্সি’। ডেভিড নিজের ইনস্টা স্টোরিতে কঙ্গনার সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবিও শেয়ার করেন। ‘ডার্কেস্ট আওয়ার’ ছবির জন্য ২০১৮ বাফটা এবং অস্কার জিতে নেন ডেভিড মালিনস্কি। এছাড়াও ‘ব্যাটমান’ ছবিতে ডেভিডের কাজ বেশ প্রশংসিত হয়।

এমারজেন্সি ছবিতে ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। এই ছবি প্রসঙ্গে কঙ্গনা বলেন, “পরিচালকের টুপি পরলাম দ্বিতীয়বার। গত এক বছর ধরে এমার্জেন্সিতে কাজ করার পর বুঝতে পারলাম এটা আমার থেকে ভালো বানাতে আর কেউ পারবে না।” এমারজেন্সির পর কঙ্গনার তেজাস ছবিটি মুক্তি পাবে। পর পর আটটি ছবি ফ্লপ হলেও হাতে কিন্তু ঠাসা কাজ রয়েছে বলিউডের কুইনের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.