হোটেল রুমেই জ্ঞান হারান, সোফায় বসে বমি করে ফেলেন কেকে!


ODD বাংলা ডেস্ক:  নজরুল মঞ্চের (Nazrul Mancha) কনসার্ট থেকে হোটেলে ফিরেই কি সংজ্ঞা হারিয়েছিলেন কেকে (KK)? বমি করেছিলেন হোটেলের রুমে? মুখে আর মাথায় মিলেছে আঘাতের চিহ্ণও। সংগীতশিল্পীর মৃত্যুতে একাধিক রহস্য দানা বাঁধছে। ইতিমধ্যেই নিউ মার্কেট থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। তদন্তও শুরু করেছে পুলিশ। নজরুল মঞ্চ থেকে ফিরে মধ্য কলকাতার যে অভিজাত পাঁচতারা হোটেলে তিনি ছিলেন, তার মালিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গভীর রাতেই হোটেলে পৌঁছয় কলকাতা পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে হোটেলের লবির সিসিটিভি ফুটেজও।

এদিকে, বুধবারই হবে কেকের মরদেহের ময়নাতদন্ত। এই মুহূর্তে কেকের মরদেহ রয়েছে CMRI হাসপাতালে। সেখানে থেকে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হবে SSKM হাসপাতালে। কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তার উত্তর খুঁজছেন সকল অনুরাগী। এই পরিস্থিতিতে শিল্পীর শেষ মুহূর্তের কথা স্মরণ করলেন তোচন ঘোষ। মাঝেমধ্যেই মুম্বইয়ের শিল্পীদের কলকাতায় এনে শো করান তোচন। সেই সুবাদে কেকে-র সঙ্গেও দীর্ঘদিনের সম্পর্ক তাঁর। তোচন ঘোষের দাবি, মৃত্যুর আগে তিনি গায়কের সঙ্গেই ছিলেন। 

তাঁর কথায়, "কেকের এই শো আমি আয়োজন করিনি। বরং দু' টি কলেজের শোতে পারফর্ম করার জন্য এসেছিল KK। শো শেষে দেখাও হয়েছিল আমাদের। পারফর্ম করে বেরিয়ে গ্র্যান্ড হোটেলের সামনে আসার পর কিছু ভক্ত তাঁর সঙ্গে ছবি তুলতে চেয়েছিলেন। কিন্তু, কেকে জানান তাঁর শরীরটা খারাপ। এদিন ছবি তোলা তাঁর পক্ষে সম্ভব নয়। সোফায় বসার আগেই বমি করেছেন উনি। এরপর সোফায় বসতে গিয়ে পড়ে গিয়েছেন। তখনই ম্যাসিভ অ্যাটাক হয়ে যায়।"

অনেকেই দাবি করেছেন যে মঙ্গলবার কলকাতায় শো করতে করতেই অসুস্থ বোধ করতে শুরু করেন KK। তোচনের গলাতেও সেই একই সুর। তিনি বলেন, "এদিন গরম লাগছে বলে স্টেজের স্পটলাইট বন্ধ করার কথা বলেছিলেন কেকে। কিন্তু, পরে আমার গাড়িতে উঠে তিনিই জানিয়েছিলেন, ঠাণ্ডা লাগছে। এমনকী AC বন্ধ করতে বলেছিলেন। এরপরেই হোটেলে ফিরে শরীর খারাপ হতে আরম্ভ করে। কিছুক্ষণের মধ্যেই সব শেষ।"

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.