বড়সড় আইনি জটিলতায় MS Dhoni! থানায় দায়ের হল FIR


ODD বাংলা ডেস্ক: বড়সড় আইনি জটিলতায় মহেন্দ্র সিং ধোনি। বিহারের বেগুসরাইয়ে সোমবার ধোনি-সহ সাতজনের নামে এফআইআর দায়ের করা হল। নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেড নামক এক সংস্থার ৩০লক্ষ টাকার চেক বাউন্স করে। তারপরেই এস কে এন্টারপ্রাইজের তরফে থানায় দায়ের করা হয় এফআইআর।

যে সংস্থার চেক বাউন্স করেছে, সেই সংস্থার হয়ে আসলে প্রমোশন করেছিলেন ধোনি। সেই কারণেই দায়ের করা এফআইআরে ধোনির নাম উল্লেখ করা হয়েছে। সোমবার আদালতের শুনানি ছিল। শুনানির পরে বিষয়টি পাঠিয়ে দেওয়া হয়েছে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অজয় কুমার মিশ্র-র কোর্টে। পরের শুনানি ২৮ জুন।

জানা যাচ্ছে, এসকে এন্টারপ্রাইজের কাছে ৩০ লক্ষ টাকার সারের বরাত দেওয়া হয়েছিল নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেডের তরফে। কোম্পানি যথারীতি সময় মত সার ডেলিভারিও করেছিল। তবে অভিযোগ ডিলার মোটেই প্রোভাইডারের সঙ্গে সহযোগিতা করেনি। এই কারণে বিশাল পরিমাণ সার অবিক্রিত রয়ে যায়। এরপরে সংশ্লিস্ট কোম্পানি বাকি সার নিয়ে নেয়। এবং পেমেন্ট হিসাবে ৩০ লক্ষ টাকার চেক দেওয়া হয়। এরপরে ব্যাঙ্কে সেই চেক জমা করার পরেই বিপত্তি। চেক বাউন্স হয়ে যায়। এরপরে নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেডের কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে। তার জবাব দেয়নি সংস্থা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.