এক সমুদ্র ব্যাগ জমে লন্ডনের বিমানবন্দরে! কেন এমন হল

 


ODD বাংলা ডেস্ক: হিথরোয় হট্টগোল! লন্ডনের হিথরো বিমানবন্দর থেকে অনেককেই বেরিয়ে যেতে হল ব্যাগ ছাড়া। কেউ বা আবার ব্যাগের জন্য দাঁড়িয়ে রইলেন ঘণ্টার পর ঘণ্টা। ছেড়ে দিতে হল পরের বিমান। ঘটনাটি শনিবারের।


বিমানবন্দর সূত্রের দাবি, যান্ত্রিক গোলযোগের কারণেই মূলত এমন হয়েছে। দেখা যায়, বিভিন্ন বিমানের যাত্রীর ব্যাগ একসঙ্গে একই জায়গায় পড়ে রয়েছে। তার মধ্যে থেকে নিজের স্যুটকেস বা ব্যাগ খুঁজে পাওয়া কঠিন। তবু চেষ্টা চালিয়ে যাচ্ছেন অনেকেই।


সাধারণত একটি বিমানের সকল যাত্রীর ব্যাগ নির্দিষ্ট বেল্টে আসে। সেখান থেকেই নিজের ব্যাগ তুলে নেওয়া যায়। কিন্তু শনিবার হিথরো বিমানবন্দরের দ্বিতীয় টার্মিনালে কোনও গোলযোগের কারণে সব ব্যাগ এক জায়গায় এসে জমা হয়। আর তাতেই ঘটে বিপত্তি। বহু যাত্রীকেই নিজের মালপত্র ছাড়া বেরিয়ে যেতে হয় বিমানবন্দর থেকে।


হিথরো বিমানবন্দরের তরফে এই গোলযোগের কারণে ক্ষমা চাওয়া হয়েছে। সেখান থেকে জানানো হয়, সকালে ঘণ্টা দুয়েকের জন্য এই সমস্যা দেখা দেয়। কিন্তু সে কারণে বহু যাত্রী সমস্যায় পড়েছেন। পরে অবশ্য সমস্যার সমাধান হয়েছে। বিমানবন্দরের অবস্থা এখন স্বাভাবিক। যাঁদের ব্যাগ ছেড়ে বেরিয়ে যেতে হয়েছে, তাঁদের কাছে দ্রুত ব্যাগ পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.