‘আমি মেয়ে, কোনও পার্সেল নই, যে তুলতে হবে...’, কেন এত রেগে গেলেন ‘অন্তঃসত্ত্বা’ আলিয়া


ODD বাংলা ডেস্ক: বিয়ের আড়াই মাসের মধ্যেই সুখবর দিয়েছেন আলিয়া ভাট। সোমবার এই খবর প্রকাশ্যে আসতেই শুরু নেটিজেনদের চুলচেরা বিশ্লেষণ। এত তাড়া কীসের? ধেয়ে আসে প্রশ্ন। এরই সঙ্গে বইছে শুভেচ্ছার বন্যাও। যার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন ‘হবু মা’ আলিয়া। তবে কটাক্ষের পাশাপাশি কিছু অযাচিত তথ্যও ঘুরে-বেড়াচ্ছে আলিয়াকে নিয়ে। এক সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়েছে, স্ত্রী আলিয়াকে নিতে নাকি লন্ডনে যাচ্ছেন রণবীর কাপুর! হাজার হোক অন্তঃসত্ত্বা অবস্থায় বিশেষ খেয়ালের প্রয়োজন। এমন খবর চাউর হতেই রণংদেহী আলিয়া।

সমাজের পিতৃতান্ত্রিক চিন্তাভাবনাকে একেবারে মোক্ষম জবাব দিলেন হবু মা। প্রসঙ্গত, মা হওয়ার সুখবর শেয়ার করার মাঝেই লন্ডনে নয়া হলিউড সিরিজের কাজে উড়ে গিয়েছেন আলিয়া ভাট। যেখানে তিনি ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের মতো তুখড় অভিনেত্রীর সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন। সেই প্রেক্ষিতেই এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছিল যে, ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে দেখাশোনা করতে কাজ শেষ করে লন্ডনে পাড়ি দেবেন স্বামী রণবীর কাপুর। দেশে ফিরবেন স্ত্রীকে নিয়ে।  এনিয়ে  আলিয়ার মন্তব্য, “আমরা কিন্তু এখনও পিতৃতান্ত্রিক বিশ্বেই বাস করছি। এখনও আমাদের চারপাশের কিছু লোকদের মাথায় এরকম চিন্তাভাবনা রয়েছে।” শুধু তাই নয়, নেটপাড়ায় এও চাউর হয় যে অন্তঃসত্ত্বা হওয়ায় আলিয়া ভাট নাকি এখন কাজ থেকে বিরতি নিয়ে কিছুদিন বিশ্রাম নেবেন। তাই হলিউড প্রজেক্ট বিলম্বিত হতে পারে। এমন খবর দেখে আরও চটেছেন কাপুর-বধূ।

আলিয়া বললেন, “কিচ্ছু বিলম্বিত হচ্ছে না। আর আমাকে কারও নিতে আসারও প্রয়োজন নেই। আমি একজন নারী। কোনও পার্সেল নই। আর এখন বিশ্রাম নেওয়ারও কিছু হয়নি। কিন্তু জেনে ভাল লাগছে যে, আপনাদের কাছে ডাক্তারের সার্টিফিকেটও রয়েছে। আরে এটা ২০২২ সাল। আমরা কি দয়া করে এইধরণের চিন্তাধারণা ছেড়ে বেরিয়ে আসতে পারি?” এরপরই অভিনেত্রী ব্যঙ্গ করে বলেন, “ক্ষমা করুন। আমার শট রেডি।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.