মুক্তি পেল ব্রহ্মাস্ত্রের ট্রেলার! পূরাণ ও কল্পনার মিশেলে টানটান VFX-এ টানচান উত্তেজনা


ODD বাংলা ডেস্ক: মুক্তি পেল রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra)-এর ট্রেলার। পৌরাণিক কাহিনির সঙ্গে কল্পনার মিশেল ফুটে উঠেছে চোখ ধাঁধানো VFX। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের নেতৃত্বে বিশেষ ভূমিকায় অমিতাভ বচ্চন ও নাগার্জুন। 

ছবিতে রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া অভিনয় করেছেন ইশার চরিত্রে। আর পাঁচটা সাধারণ মানুষের মতো নয় শিব। অলৌকিক ক্ষমতা রয়েছে তাঁর। আগুনে পোড়ে না তার শরীর। কিন্তু কেন? সেই উত্তর লুকিয়ে পঞ্চভূতে। বেনারসের পাশাপাশি বুলগেরিয়াতেও ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং হয়েছে। 

বলিউডের বহু প্রতীক্ষিত এই ছবির ঘোষণার করা হয়েছিল ২০১৪ সালে। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর-আলিয়া। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

‘ব্রহ্মাস্ত্র’র তিনটি পর্বের এই প্রথম পর্বে মূলত শিবের কাহিনিই দেখানো হবে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন মৌনি রায়, ডিম্পল কাপাডিয়া, দিব্যেন্দু শর্মা, ধ্রুব সেহগল, সৌরভ গুজ্জর। ক্যামিও চরিত্রে রয়েছে শাহরুখ খানকে (Shah Rukh Khan)। শোনা গিয়েছে, বিজ্ঞানীর ভূমিকায় দেখা যাবে বলিউড বাদশাকে। বড়পর্দায় ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। 

দেখুন ট্রেলার-

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.