''ওদের দেখিয়ে দেব যে আমরাও পারি'', 'ব্রহ্মাস্ত্র' হাতে দক্ষিণী ইন্ডাস্ট্রিকে এক হাত নিলেন রণবীর


ODD বাংলা ডেস্ক:
মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র ছবির ট্রেলার, আর তারপর থেকে বলিউডের চর্চায় রণবীর কাপুর-আলিয়া ভাটরা। সম্প্রতি সিনে দুনিয়ায় ক্ষিণী ছবির প্রভাব খুব বেশি। ‘RRR’ থেকে ‘KGF 2’ – কিংবা ‘পুষ্পা’, দক্ষিণের ছবির জাদুতে এবছরের বক্স অফিস একেবারে ফুলে ফেঁপে উঠেছে। দক্ষিণী ছবিতে বলিউড তারকার অভিনয় এতদিন দর্শকরা দেখেছেন, কিন্তু এবার ব্রহ্মাস্ত্র ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিবী। তবে কি এবার দক্ষিণ ইন্ড্রাস্ট্রিতে কামাল দেখাতে পারবে বলিউড ছবি? আর এ বিষয়ে চরম আশাবাদী রণবীর কাপুর। 

অভিনেতার দাবি, তার এই ছবি যেন দক্ষিণে সমান জনপ্রিয়তা পায়। তিনি বলেন, “আমি চাই এই ছবি দক্ষিণের সব রেকর্ড ভেঙে দিক, ওদের দেখিয়ে দেব যে আমরাও পারি। আমরা সকলের জন্য সিনেমা বানিয়েছি, সাউথের কিছু মানুষদের থেকে সাহায্য এবং প্রমোশন কিংবা মার্কেটিংয়ের মাধ্যমে দক্ষিণেও আমরা সমান আলোড়ন তুলতে চাই”।

সারা ভারতবর্ষ জুড়ে রিলিজ করবে এই ছবিটি। মুক্তি পাবে তামিল তেলেগু ভাষাতেও। রণবীরের বক্তব্য, ভাষার এক গুরুত্বপূর্ন প্রভাব রয়েছে। এটা সঠিক জায়গায় মানুষকে টেনে নিয়ে যেতে পারে। দক্ষিণ প্রদেশের নানা ছবি রিলিজ করেছে গোটা ভারতজুড়ে, তাদের সাফল্য ছিল দেখার মত!

প্রসঙ্গত, প্রায় বছর পাঁচেক পর এই ছবির মাধ্যমে কামব্যাক করছেন রণবীর কাপুর। তিনি ছাড়াও রয়েছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জূন এবং অনেকেই। বিগত কয়েকবছর ধরে শুটিং হয়েছে সিনেমাটির। মাঝখানে বেশ কিছু সময়ের বিরতি কিন্তু অবশেষে রিলিজের পথে রণবীরের নতুন ছবি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.