প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা করবেন তিন বাহিনী প্রধানরা


ODD বাংলা ডেস্ক: সেনায় চুক্তিভিত্তিক নিয়োগের প্রকল্প অগ্নিপথের বিরুদ্ধে দেশজোড়া বিক্ষোভ আন্দোলনের প্রেক্ষাপটে মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন ভারতীয় সশস্ত্রবাহিনীর তিন বাহিনীর প্রধানেরা। সূত্রের খবর, অগ্নিপথ প্রকল্পে নিয়োগের বিষয়টি নিয়েই সামরিক বাহিনীর শীর্ষকর্মকর্তাদের সঙ্গে কথা বলতে পারেন মোদী।  

অগ্নিপথ প্রকল্প প্রত্যাহারের দাবিতে বিক্ষোভের মধ্যে রবিবার ভারতীয় সামরিক বাহিনীর পক্ষ থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, আগামীতে সেনায় নিয়োগ অগ্নিপথ প্রকল্পের মাধ্যমেই হবে। বিক্ষোভকারীদের উদ্দেশে কড়া বার্তা দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে, অগ্নিপথ প্রকল্পে আবেদনকারীদের মুচলেকা দিয়ে বলতে হবে, তাঁরা কোনো হিংসাত্মক আন্দোলনে অংশ নেননি।

এও জানিয়ে দেওয়া হয়েছে, যাঁদের বিরুদ্ধে পুলিশের খাতায় সরকারি সম্পদ নষ্টের অভিযোগ উঠেছে, তাঁরা কোনোভাবেই সেনায় চাকরি পাবেন না। সরাসরি অগ্নিপথ-বিক্ষোভ নিয়ে কোনো মন্তব্য না করলেও রবিবার নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদী বলেন, ‘এটা দেশের দুর্ভাগ্য যে, ভালো উদ্দেশ্যে আনা অনেক ভালো জিনিস রাজনীতির রঙে আটকা পড়ে যায়। টিআরপির বাধ্যবাধকতায় সংবাদমাধ্যমও তাতে জড়িয়ে পড়ে।’ এর পরেই প্রধানমন্ত্রীর সঙ্গে তিন বাহিনীর প্রধানের বৈঠকের খবর প্রকাশ্যে এল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.