বয়ফ্রেন্ড বা স্বামীর জন্য রোমান্টিক নাম বেছে নিন, সম্পর্কে ফিরবে ম্যাজিক, রইল কিউট নামের তালিকা



 ODD বাংলা ডেস্ক: এই ছোট্ট নামগুলো বড় রোমান্টিক হয়। এতে আপনার স্বামী বা বয়ফ্রেন্ড স্পেশাল ফিল করেন। আপনাদের সম্পর্ক আরও গভীর হয়ে ওঠে।


নামে কী বা যায় আসে? এটা যদি সম্পর্কের ক্ষেত্রেও ভাবেন, তবে একটা বড়সড় ভুল করবেন। কারণ ছোট্ট মিষ্টি নামে লুকিয়ে থাকে সারা জীবনের পথ চলার অঙ্গীকার। ওই ছোট্ট অথচ মিষ্টি নামটা বিশেষ একজনকেই ডাকা হয়। তাই তো সে স্পেশাল। সে আপনার স্বামী হোন, বা বয়ফ্রেন্ড। একটা নাম শুধু তার জন্য। 


স্বামী স্ত্রীর জীবনে বা প্রেমিক প্রেমিকার জীবনে মাধুর্য থাকাটা খুবই জরুরি। একটু ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কের মধ্যে বিবাদ বাধতে পারে। এই অবস্থায়, আপনি যদি আপনার প্রেমকে সতেজ রাখতে চান, তাহলে আপনার প্রেমিকা বা স্বামীকে মিষ্টি কোনও নামে ডাকুন। এই নামগুলো শুধুমাত্র আপনার ভালবাসাকে তরুণ রাখবে না বরং আপনার স্বামীকেও উপলব্ধি করবে যে আপনি তাকে কতটা ভালবাসেন। আজকের প্রতিবেদন সেই নামগুলোর উপর। আজ আমরা আমাদের এই লেখার মাধ্যমে আপনাকে বলব যে আপনি আপনার প্রেমিক বা স্বামীকে কী নামে ডাকতে পারেন। কিন্তু কী নামে ডাকবেন আপনার তাঁকে? বাবু, সোনা, বাবান, বড়ই ক্লিশে। তাহলে ? রইল সেই তালিকা


বয়ফ্রেন্ড বা স্বামীকে এই নামে ডাকতে পারেন 


মিস্টার কুল

জানু

বেবি

জান

মিষ্টি

টেডি 

কিউটি পাই

সান্তা ক্লজ

বাচ্চা

লাইফ লাইন

বানি

বাবু

লাড্ডু

গোলুমোলু

গাব্বু

পেঙ্গুইন

আইক্যান্ডি

দুষ্টু

ব্রাভো

বেস্টী

লাভ

রোমিও

সোনা

সোনু

পতিদেব

রানঝা

নুডলস

মোগলি

চটোরা

জিনি

কঞ্জুস

ফিল্মি

মাখন


এছাড়া যদি আপনার মাথায় কোনও স্পেশাল নাম থাকে, অবশ্যই তা ধরে তাদের ডাকুন। এই ছোট্ট নামগুলো বড় রোমান্টিক হয়। এতে আপনার স্বামী বা বয়ফ্রেন্ড স্পেশাল ফিল করেন। আপনাদের সম্পর্ক আরও গভীর হয়ে ওঠে। তাই নামে অনেক কিছুই এসে যায়, বুঝলেন! 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.