গান চুরি করেছেন রূপঙ্কর! থানায় অভিযোগ দায়ের জনপ্রিয় ইউটিউবারের


ODD বাংলা ডেস্ক:  ফের বিপাকে গায়ক রূপঙ্কর বাগচী। কেকের মৃত্যুর পর থেকেই তাঁর জীবনে নেমে এসেছে কালো ছায়া। সমাজের সব স্তরের মানুষের কাছেই কটাক্ষের শিকার হচ্ছেন তিনি। ফের নতুন করে বিপাকে জড়ালেন গায়ক। 

এবার শিল্পী ফাঁসলেন গান চুরির অভিযোগে। নিউটাউন থানায় রূপঙ্কর এবং গীতিকার পার্থ বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং সেই অভিযোগ এনেছেন ইউটিউবার মনোরমা ঘোষাল। সংবাদমাধ্যমের সম্মুখে মনোরমার দাবি, তার নিজের একটি গান নিয়ে রীতিমতো জোর খাটাচ্ছেন পার্থ এবং রূপঙ্কর। ইউটিউবার বললেন, “রূপঙ্কর এবং পার্থর নামে জেনারেল ডায়েরি করতে এসেছি। ছয় মাস আগে একটি গান আমি আমার ইউটিউবে আপলোড করি। গানটির ভিডিও পর্যন্ত করেছিলাম। সেটিকে প্রমোট করতেই পার্থ বাবুকে টাকা দিই। উনিও প্রোমোট করেন পয়সার বিনিময়ে। কিন্তু এক সপ্তাহ আগে থেকেই পার্থ বন্দোপাধ্যায় আমায় বিরক্ত করতে শুরু করেন। বারবার ম্যাসেজ করে বলতে থাকেন গানটা যাতে আমি ইউটিউব থেকে কিছুদিনের জন্য সরিয়ে নিই। আমি অবাক হয়েই জিজ্ঞেস করি, কেন? উত্তরে তিনি জানান, কারণ এই গানটি রূপঙ্কর বাবু গাইছেন। আমি সম্পূর্ণ ঘটনার বিরোধিতা করে জানাই, যে এই কাজ সম্ভব নয়! গান আমার ভালবাসা, কোনোরকম আপস করতে পারব না”। যদিও তারপর থেকে কোনওরকম মেসেজ আর রূপঙ্কর অথবা পার্থ বাবুর তরফে আসে নি।

এ প্রসঙ্গে রূপঙ্কর বাগচী বলেন, "হ্যাঁ, ওঁরা আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। পার্থ বন্দ্যোপাধ্যায় নামের এক ব্যক্তির নাম বলেছিলেন। ওঁর নম্বর চেয়েছিলাম। সেটা আমাকে ওঁরা দেননি। আমি অনেক গান গেয়ে থাকি। যাঁদের জন্য গান গেয়েছি, ব্যাপারটি তাঁদের সামলাতে হবে। আমার সঙ্গে এর কোনও যোগাযোগ নেই।"

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.