KK-র মৃত্যু কি অস্বাভাবিক? তদন্তে নামল পুলিশ


ODD বাংলা ডেস্ক:  গায়ক কেকে-র মৃত্যু কি অস্বাভাবিক? তদন্ত নামল নিউ মার্কেট থানার পুলিশ। বুধবার সকালে কেকে-র মৃত্যু নিয়ে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের হয়েছে। কলকাতায় অনুষ্ঠান কেকে-র সঙ্গে আরও যাঁরা এসেছিলেন, তাঁরাই অস্বাভাবিক মৃত্যু অভিযোগ দায়ের করেছেন।

কেকে কলকাতায় এসে নিউ মার্কেট সংলগ্ন এলাকার যে পাঁচতারা হোটেলে ছিলেন, সেই হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। হোটেলের আরও অনেক কর্মীকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে হোটেলের সমস্ত সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। বুধবার সকালে শিল্পীর ময়নাতদন্তও হবে এসএসকেএম হাসপাতালে।

মঙ্গলবার কলকাতায় নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান করতে এসে, অনুষ্ঠানের পর হোটেলে ফিরতেই তিনি অসুস্থ হয়ে পড়েন। থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগে কেকে-র মাথায় চোটের কথাও বলা হয়েছে। যদিও একটি সূত্রে জানা গিয়েছে, অসুস্থ অবস্থায় হোটেলে ফিরে পড়ে গিয়েছিলেন তিনি। ফলে পড়ে গিয়ে আঘাত পেয়েছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

মঙ্গলবার রাতেই গায়ককে কে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে CMRI হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে চিকিৎসকেদের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শিল্পীর। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের অপেক্ষায় কেকে-র পরিবার এবং Ykdl।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.