মৃত্যুর আগের মুহূর্তগুলো কেমন কেটেছিল KK-এর


ODD বাংলা ডেস্ক:  নজরুল মঞ্চে শো চলাকালীনই অসুস্থ বোধ করেন গায়ক KK। অনুষ্ঠানের পর সোজা হোটেলে ফিরেছিলেন কেকে। গাড়ি করে ফেরার পথেই তিনি বারংবার বলছিলেন, ''আমার সাংঘাতিক ঠান্ডা লাগছে। গাড়ির এসি বন্ধ করো।'' একথা জানিয়েছেন স্বয়ং তাঁর ম্যানেজার রীতেশ ভাট। অথচ প্রকাশ্যে আসা বিভিন্ন ভিডিয়োয় দেখা গিয়েছে শো চলাকালীন মারাত্মক ঘামছেন কেক। বারবার তোয়ালে দিয়ে মুখ মুছছেন, জল খাচ্ছেন। তারপরই তাঁর শরীরের এমন অবস্থা দেখেই বিষটা স্পষ্ট যে, তাঁর শরীর ভাল নেই।

শিল্পীর ম্যানেজার বলেন, গাড়িতে উঠতেই মারাত্মক হাতে-পায়ে ক্র্যাম্প ধরে কেকে-এর। এমন অবস্থা দাঁড়ায় যে গাড়ি থেকে নেমে নিজের পায়ে ভালো করে দাঁড়াতেও পারছিলেন তিনি। কিন্তু তাও হোটেলে লবিতে অপেক্ষা করে থাকা অনুরাগীদের হতাশ করেননি। মাংসপেশীতে টান ধরার জন্য তাঁকে ধরে সোফায় বসানোর চেষ্টা করতেই তিনি পড়ে যান বলে জানিয়েছেন রীতেশ। পরে সেখানে বসে বমিও করে ফেলেন।

এরপরই প্রায় সংজ্ঞা হারিয়ে ফেলেন কেকে। তখনই তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু তাও ধর্মতলা থেকে মোমিনপুরের হাসপাতালে পৌঁছতে অনেকটাই সময় চলে যায়। হাসপাতালে পৌঁছনোর পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.