ছোটবেলার প্রেমিকাকেই বিয়ে, করেছেন সেলসম্যানের কাজও- KK-এর এই দিকগুলি অবাক করা


ODD বাংলা ডেস্ক: জনপ্রিয় সঙ্গীতশীল্পী কৃষ্ণকুমার কুন্নাথ, কলকাতায় কলেজের অনুষ্ঠানে অংশ নিতে এসে প্রয়াত হন আর এই খবরে উত্তাল নেটদুনিয়া।  কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠানের পর তিনি অসুস্থ হয়ে পড়ায় তাঁকে CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালের তরফে বলা হয়, মৃত্যু হয়েছে তাঁর!  তাঁর মাথায় চোট রয়েছে বলে জানা গিয়েছে। মাত্র ৫৩ বছরে শেষ হয়ে গেল এক সম্ভাবনাময় শিল্পী। কেকে সম্পর্কে রউল এমন কিছু তথ্য জা আপনারা জানলে অবাক হবেন-
  • কে কে তার গোটা কেরিয়ারে অসংখ্য গান গেয়েছেন এবং তার উল্লেখযোগ্য ট্র্যাকগুলির মধ্যে তড়াপ তড়াপ কে, তু হি মেরি শাব হ্যায়, তু আশিকি হ্যায়, আঁখোঁ মে তেরি-র মতো একগুচ্ছ গান বিশেষভাবে উল্লেখযোগ্য। তিনি সেরা প্লেব্যাক গায়ক বিভাগে 'বাচনা এ হাসিনো' ছবির 'খুদা জানে' গানের জন্য পুরস্কার পান।
  • KK-এর সঙ্গীত যাত্রা শুরু হয়েছিল যখন তিনি দ্বিতীয় শ্রেণীতে।তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় হল কেকে কোনওদিনই  পেশাদার সংগীত প্রশিক্ষণ নেননি। 
  • জনপ্রিয় এই গায়ক বিয়ে করেছিলেন তাঁর ছোটবেলার প্রেম জ্যোতি কৃষ্ণকে। এমনকি তিনি ৬ মাস সেলসম্যান হিসাবেও কাজ করেছিলেন, এরপর তাঁর বাবা এবং তাঁর স্ত্রীর জোরাজুরিতেই  তিনি গায়ক হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন।
  • প্রয়াত গায়ক সম্পর্কে এও শোনা যায় যে, তাঁর গান ভালবাসলেও কেকে সম্পর্কে খুব একটা খোঁজ নিতেন না তাঁর ভক্তরা, মানে গানের বাইরে তাঁর সম্পর্কে জানতে চাইতেন না কেউ! আর এই বিষয়টাতেই একটা আক্ষেপের জায়গা তৈরি হয়েছিল তাঁর মনে।
  • কেকে হিন্দি এবং আঞ্চলিক ভাষায় সমানভাবে খ্যাতি অর্জন করেছিলেন।  কিশোর কুমারের অন্ধ ভক্ত ছিলেন কৃষ্ণকুমার কুন্নাথ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.