খুনের হুমকি পেলেন স্বরা ভাস্কর, নেপথ্যে কে


ODD বাংলা ডেস্ক: সলমন খানের পর এবার প্রাণনাশের হুমকি পেলেন স্বরা ভাস্কর। তার মুম্বইয়ের ভারসোভার বাড়িতে একটি হুমকি চিঠি পাঠানো হয়। এরইমধ্যে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, খুনের হুমকি দেওয়া চিঠির ভাষা হিন্দি। চিঠিতে লেখা হয়েছে, বীর সাভারকার সম্পর্কে অসম্মানজনক মন্তব্য করার অপরাধে প্রাণ যাবে স্বরার। শুধু তাই নয়, চিঠিতে অভিনেত্রীকে নিয়ে বেশকিছু অশ্লীল শব্দও ব্যবহার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় স্বরা নানা সময়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন। ২০১৮ সালে ‘বীরে দি ওয়েডিং’ ছবির একটি দৃশ্যে হস্তমৈথুন করতে দেখা গিয়েছিল স্বরাকে। যে দৃশ্য নেট মাধ্যমে ছড়িয়ে পড়তেই আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এমনকি তা নিয়ে তার পরিবারকেও হেনস্তার শিকার হতে হয়েছিল। এখানেই শেষ নয়, কিছুদিন আগে মাদক সংক্রান্ত মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের পাশে দাঁড়িয়েও কটাক্ষ শুনতে হয়েছিল স্বরাকে।

প্রসঙ্গত, শুধু স্বরাই নন কিছুদিন আগে সলমন খান এবং তার বাবা সেলিম খানকে খুনের হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়। যে চিঠিতে লেখা হয়েছিল—'আপনার পরিণতিও মুসেওয়ালার মতো হবে'।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.