দম্পতির শীৎকারে ভাঙল ক্যাম্পসাইটের নীরবতা, পুলিশ ডাকতেই গা ঢাকা দু’জনের

 


ODD বাংলা ডেস্ক: প্রকৃতির কোলে বিভিন্ন ক্যাম্পসাইটে নিরিবিলিতে কয়েকদিন কাটাতে ভালবাসেন অনেকেই। কিন্তু নীরবতা বজায় রাখা তো দূর, সঙ্গমের সময় এমন শীৎকার করলেন দম্পতি যে অন্য পর্যটকরা তিতিবিরক্ত হয়ে পুলিশ ডাকলেন। ঘটনা তাইল্যান্ডের।প্রকৃতির কোলে বিভিন্ন ক্যাম্পসাইটে নিরিবিলিতে কয়েকদিন কাটাতে ভালবাসেন অনেকেই। কিন্তু নীরবতা বজায় রাখা তো দূর, সঙ্গমের সময় এমন শীৎকার করলেন দম্পতি যে অন্য পর্যটকরা তিতিবিরক্ত হয়ে পুলিশ ডাকলেন। ঘটনা তাইল্যান্ডের।


উত্তরপূর্ব তাইল্যান্ডের নাখন রাটচাসিমা নামক ক্যাম্পসাইটে বেড়াতে এসেছিলেন ওই দম্পতি। কিন্তু প্রেমের বহিঃপ্রকাশ এতটাই তীব্র হয়ে যায় যে অন্যান্য পর্যটকরা তাঁদের থামাতে যান। সেখানে গিয়ে দেখা যায় শুধু চিৎকার-চেঁচামেচিই নয়, নিজেদের যৌনক্রিয়া ভিডিয়োতে ধরেও রাখছিলেন ওই দম্পতি। ওই দম্পতি কারও আপত্তিতে কান না দেওয়ায় পুলিশ ডাকতে বাধ্য হন অন্যান্য পর্যটকরা।



পুলিশ আসার আগেই অবশ্য চম্পট দিয়েছেন ওই দম্পতি। তাইল্যান্ডে পর্নোগ্রাফি নিষিদ্ধ। তাই যৌনক্রিয়ার ভিডিয়ো করে রাখার জন্য তিন বছরের জেলও হতে পারে তাঁদের। গোটা ঘটনাটি সামনে আসতেই বিষয়টি নিয়ে কড়া পদক্ষেপ করার হুঁশিয়ারিও দিয়েছে স্থানীয় প্রশাসন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.