আজ ১৭ ই জুন শুক্রবার, আজকের রাশিফল…

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।


মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোন নতুন দায়িত্ব লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল। আজ সাংসারিক বিষয়ে জীবন সঙ্গির সাথে আলোচনা সফল হবে।


কন্যা রাশি – দিনটি সৃজনশীল কাজে সাফল্যের। ব্যবসায়ীক ও পারিবারিক পরিবেশ ভালো যাবে। রোমান্টিক সম্পর্কের উন্নতি আশা করা যায়। শৈল্পিক কাজের জন্য দূরে যাত্রা করতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। অভিনয় শিল্পীদের দূর্ঘটনার আশঙ্কা প্রবল।


সিংহ রাশি – দিনটি ভালো যাবে। কর্মস্থলে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সরকারী চকুরেদের নুতন দায়িত্ব লাভের যোগ। গোপন ও প্রকাশ্য শত্রুতাকে মোকাবেলা করতে পারবেন। মাঝে মধ্যে অন্যমনস্ক হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।


তুলা রাশি – দিনটি ভালো যাবে। আজ ভূমি স্থাবর বা যানবাহন ক্রয় করলে বিজয়ী হবেন। আর্থিক অনিশ্চয়তায় আত্মীয়দের সাহায্য লাভের যোগ প্রবল। কর্মস্থলে দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যার প্রত্যাশিত সমাধান হতে পারে। গৃহে আত্মীয় স্বজনের আগমনের যোগ প্রবল।


বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বিদেশ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের জীবনে কোনো উন্নতি আসতে পারে। অবিবাহিত ভাই বোনের বিয়ের ব্যপারে অগ্রগতি আশা করা যায়। প্রকাশক, মূদ্রণ ও অনলাইন ব্যবসায় ভালো রোজগার হবে।


ধনু রাশি – দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে দূরের যাত্রার সুযোগ আসবে। বিদেশ থেকে কোন বৃত্তি লাভের সম্ভাবনা। দুপুরের পর কর্মস্থলে ভালো সংবাদ লাভ হবে। বেকারদের চাকরি সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে।


মকর রাশি – দিনটি ভালো যাবে না। বীমা ও ইন্সুরেন্সের কাজে লাভবান হতে পারেন। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। শেয়ার বিনিয়োগে অপ্রত্যাশিত লাভ করতে পারেন। বিকালের দিকে ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ।


বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ থেকে কোন ভালো সুযোগ আসবে।


মিথুন রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া বিল আদায় হওয়ার সুযোগ। বড় ভাই বা বন্ধুর কাছ থেকে কোন উপহার পেতে পারেন। চাকরি ও ব্যবসায় আর্থিক দিক ভালো যাবে। বন্ধুর সাথে ব্যবসায়ীক বিনিয়োগে লাভবান হতে পারেন। ব্যক্তিগত ধারের টাকা ফেরত পাওয়ার যোগ।


কর্কট রাশি – দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। হঠাৎ করেই কোন পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বেকারদের চাকরি লাভের যোগ প্রবল।


মীন রাশি – বৈদেশিক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পেতে পারেন। দুপর থেকে আপনার ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার যোগ।


কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সকল প্রকার শত্রুতার সমুচিত জবাব দিতে পারবেন। দুপরের পর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.