আজ ২০ ই জুন সোমবার, আজকের রাশিফল…



ODD বাংলা ডেস্ক:জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।


মেষ রাশি – আজ দিনটি ভালো যাবে। জীবন সঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ রোজগারের যোগ রয়েছে। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অংশিদারী কাজে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় সাফল্য আসতে পারে।


মিথুন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। আজ হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। কোনো সামাজিক বা সাঙ্গঠনিক কাজে অংশ নিতে পারেন।


বৃশ্চিক রাশি – দিনটি সকালের দিকে ভালো যাবে না। কর্মস্থলে নানারকম ঝামেলা দেখা দিতে পারে। সহকর্মীদের আচরনে কষ্ট পেতে পারেন। দুপুর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় ভালো বিক্রয়ের আশা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধির যোগ। কোনো বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার সম্ভাবনা।


সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক প্রত্যাশা পূরণ হতে পারে। যানবাহান ক্রয় করতে পারেন। আসবাবপত্র ও ফার্নিচার ব্যবসায় ভালো লাভ হবে। কর্মস্থলে কোনো প্রত্যাশিত সংবাদ পেতে পারেন। মায়ের সাহায্য লাভের যোগ প্রবল।


তুলা রাশি – দিনটি ভালো যাবে। আজ কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। ধার দেওয়া টাকা ফেরত আসার সম্ভাবনা। রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। শ্যালক শ্যালিকার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। ফাষ্টফুড ব্যবসায় ভালো রোজগারের যোগ।


ধনু রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রা বা ভিসা লাভের যোগ প্রবল। জীবীকার জন্য মধ্যপ্রাচ্যের দেশগুলিতে যাওয়ার সুযোগ পাবেন। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। পিতার কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ।


কর্কট রাশি – আজ প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসবে। কোনো প্রতিযোগীতামূলক কাজে সাফল্য পাবেন। ব্যবসা বাণিজ্যে অংশিদারের সাহায্য লাভ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। তবে জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। খুচরা বিক্রয়ে ভালো আয়ের সম্ভাবনা।


কুম্ভ রাশি – দিনটি দাম্পত্য জীবনে সুখ শান্তির। স্বামী স্ত্রীর ভুল বোঝাবুঝির অবশান হবে। বাড়িতে আত্মীদের আগমন যোগ। ব্যবসায়ীক কাজের জন্য দূর যাত্রার সুযোগ পেতে পারেন। জীবন সঙ্গির জন্য কেনাকাটার সুযোগ আসবে। ব্যবসা ক্ষেত্রে নুতন কোনো বিনিয়োগের চিন্তা করতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে।


মীন রাশি – কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের সাথে কোনো কারণে ঝামেলা দেখা দেবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের আচরণে বিরক্ত হতে পারেন। সাংসারিক ক্ষেত্রে কোনো অনভিপ্রেত ঘটনা ঘটতে পারে। ব্যবসা ক্ষেত্রে আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।


বৃষ রাশি – দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে অকারনেই তর্কে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিন। দূর্ণাম বদনামের আশঙ্কা প্রবল। অনৈতিক সম্পর্কের কারনে আর্থিক ও মানসিক উভয় ভাবেই ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা।


কন্যা রাশি – দিনটি ভালো যাবে। আজ সাংবাদিক ও মিডিয়াকর্মীদের দিনটি ভালো যাবে। প্রতিযোগীতামূলক কাজে সফল হবেন। ছোট ভাই বোনের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। উচ্চ শিক্ষা সংক্রান্ত কোনো সুসংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয়ের সুযোগ।


মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ আইনগত জটিলতায় ভোগার আশঙ্কা প্রবল। বাড়িতে কোনো পুরোনো পাওনাদারের আগমন হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা। চিকিৎসকদের রোজগার বৃদ্ধি পাবে। আত্মীয়দের দ্বারা লোকশানের আশঙ্কা রয়েছে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.