আজ ১৯ শে জুন রবিবার, আজকের রাশিফল…



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।


মেষ রাশি – দিনটি ভালো যাবে। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ রোজগার হওয়ার যোগ। আবাসিক হোটেল ও ঔষধ ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের অস্ত্রপচার সফল হবে। ব্যাংক ঋণ পাশ হতে পারে।


কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুঃশ্চিন্তা দূর হবে। অভিনয় ও কন্ঠ শিল্পীদের দিনটি ভালো যাবে। বুটিক ও কুটির শিল্প মালিকদের রোজগার বৃদ্ধি পাবে। প্রেম ও রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থা দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।


বৃষ রাশি – দিনটি ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য জীবনে অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভের আশা রয়েছে। জীবন সঙ্গির সাথে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।


মিথুন রাশি – দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে ভুল বুঝাবুঝির অবশান হবে। ঠান্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে কোনো বিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে রহস্যজনক সাফল্য লাভ।


সিংহ রাশি – দিনটি ব্যয়বহুল। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কেনার জন্য ব্যয় বৃদ্ধি হতে পারে। বাড়িতে আত্মীয় সমাগমের যোগ। দূরে কোথাও যাওয়ার পরিকল্পণা করার সম্ভাবনা। কর্মস্থলের জটিলতার অবশান হবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো লাভ আশা করতে পারেন।


কন্যা রাশি – আজ ব্যবসায় বকেয়া কিছু অর্থ লাভের যোগ। বন্ধু বা বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। খুচরা পন্যর ব্যবসায় ভালো বেচাকেনার সুযোগ। পানিয় ও মিষ্টান্ন ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে।


তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক ও রাজণৈতিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তি বা নেতার সাথে সাক্ষাতের সম্ভাবনা। কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ সাফল্য আসবে। পিতার সাহায্যে ও পরামর্শে জটিলতার অবশান হবে।


বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনো পরীক্ষা বা ভাইবায় অংশ নিতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সাফল্য আসবে।


কুম্ভ রাশি – দিনটি সকালের দিকে ভালো যাবে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। বাড়িতে কোনো আপ্যায়নের আয়োজন করতে পারেন। দুপুরের পর যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায় নতুন কোনো অর্ডার পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকরা সম্মানিত হতে পারেন।


ধনু রাশি – দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক ক্ষেত্রে কিছু অগ্রগতি হবে। সকালে কোন আত্মীয়ের সাহায্য পেতে পারেন। যানবাহন নিয়ে রাস্তাঘাটে বিপদে পড়তে পারেন। বিকালের দিকে সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের কোনো রেস্টুরেন্টে দেখা হতে পারে।


মীন রাশি – দিনটি ভালো যাবে। সকালের দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ভালো সুযোগ পেতে পারেন। দুপুরের পর আর্থিক অবস্থা ভালো হবে। বকেয়া বিল আদায় করতে পারবেন। ব্যবসায় ভালো লাভ হবে। জীবন সঙ্গিকে নিয়ে রেস্টুরেন্টে খেতে যেতে পারেন।


মকর রাশি – সকালের দিকে কোনো ভালো সংবাদ আসতে পারে। গার্মেন্টস ব্যবসায় আয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। মায়ের সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্যে বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.