এই ৫টি জিনিস ঘরে রাখুন সারা জীবন পাবেন মা কালীর আশির্বাদ…

 


ODD বাংলা ডেস্ক: আপনার সুখি জীবন বা গৃহস্তের ওপর কি কারুর নজর পড়েছে ? আপনার জীবন সঙ্গি বা সঙ্গিনী কি অন্য কারুর প্রতি আসক্ত হয়ে পড়েছে ? সন্তানের পড়াশোনা কি ঠিকমত হচ্ছে না ? মেয়ের বিয়ে দিতে গিয়ে কি আপনি সমস্যায় পরছেন ? বা বাড়িতে সদস্যদের রোগ ব্যাধি লেগেই রয়েছে ? আপনার এইসব সমস্যার চিন্তা যাতে দূর করতে প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।


কারণ আজ আমি আপনাদের জানাবো এমন পাঁচটি জিনিসের কথা যা বাড়িতে থাকলে মা কালীর বসবাস আপনার ঘরে স্থায়ি হবে এবং আপনার জীবনে সব সমস্যার সমাধান ঘটবে।


কামাখ্যা মায়ের র’ক্তবস্ত্র – কামাখ্যা মন্দির ৫১টি শক্তিপীঠের অন্যতম। অম্বুবাচীর সময় কামরূপ-কামাখ্যা মন্দিরের গর্ভগৃহ থেকে লাল রং বের হয়। এই সময়টিকে মন্দিরের গর্ভগৃহে সাদা কাপড় বিছিয়ে দেওয়া হয়, যা নাকি লাল রং ধারন করে। এতিই র’ক্তবস্ত্র নামে পরিচিত। এটি সংগ্রহ করার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে লোকজনের সমাগম হয় প্রতি বছর।


এই বস্তের একটি ছোট অংশ যদি আপনার নিজের কাছে বা বাড়িতে রাখেন, তবে আপনার ঘরে স্বয়ং মা কালী বিরাজমান হন। আপনার ঘরে মায়ের আগমন ঘটলে আপনি সহজেই সমস্ত রকম বাধা বিপত্তি থেকে উদ্ধার পাবেন এবং মুক্ত জীবন জাপনে সক্ষম হবেন।


মায়ের পায়ের সিঁদুর – স্বামীর দীর্ঘ ও সুস্থ জীবন সব স্ত্রীর একমাত্র কাম্য। এছাড়া আপনার জীবন সঙ্গি অন্য কারুর প্রতি আসক্ত বা অন্য কারুর দ্বারা আপনার বিবাহিত জীবনে সমস্যা ঘটানোর চেষ্টা থেকে নিষ্কৃত চাইলে আপনার ঠাকুর ঘরে মায়ের পায়ের সিঁদুর ভক্তি ও শ্রদ্ধা সহকারে রেখে দিন। এতে মায়ের অবস্থান ও মায়ের আশীর্বাদ আপনার সংসার সুখের করে তুলবে।


মায়ের ভূষণ বা বস্ত্র – অনেক চেষ্টা করেও কি আপনার চাকরি বা ব্যবসায় উন্নতি হচ্ছে না ? আপনার আর্থিক সমস্যা দিন দিন বেরেই চলেছে ? তাহলে চিন্তা করবেন না। মায়ের আশীর্বাদ স্বরূপ মা কালীর বস্ত্র বা আভূষণ ঘরে রাখুন। এতে আপনার ঘরে মায়ের নিবাস স্থায়ি হয় এবং মায়ের আশীর্বাদে চিরকালের জন্য অন্ন ও বস্ত্রের অভাব দূর হয়।


মায়ের পায়ের জবা ফুল – দেবী কালী শুধু জবা ফুলেই তুষ্ট থাকেন। তাই মায়ের পুজোর লাল জবা অতি আবশ্যক। লাল জবা ফুলের পুষ্পাঞ্জলি দ্বারাই মায়ের পুজো সম্পন্ন হয়। মায়ের পায়ে অর্পিত এই আশীর্বাদ জবা ফুলটি যদি আপনার ঘরে এনে রাখতে পারেন, তাহলে মায়ের আশীর্বাদে আপনার গৃহে শান্তি বজায় থাকবে। আপনার সন্তানের পড়াশোনা, সন্তানের বিবাহের যোগ, ব্যবসা বা চাকরিতে উন্নতি, সব রকম দিক থেকেই আপনার পরিবারে সুখ সম্বৃদ্ধির বর্ষণ হবে।


মায়ের খর্গ – আমাদের চারপাশে ক্ষতি করার মানুষের কোন অভাব নেই। জেনেই হোক বা না জেনেই হোক, কেউ না কেউ পরস্পরের ক্ষতি করেই চলছে। একটু ভেবে দেখুন আপনার উন্নতি, ভালো গারি বাড়ি কারুর অপছন্দের দাঁড়াচ্ছে কি? কেউ কি নানা ছলা কলায় আপনার ক্ষতির চেষ্টা করে চলেছে?


কারুর কু-নজরে যদি আপনার জীবন দুর্বিষহ হয় তাহলে অবিলম্বে আপনার গৃহে মায়ের খর্গ স্থাপন করুন। এতে আপনার ঘরে স্বয়ং মায়ের নিবাস ঘটবে এবং তিনি আপনাকে রক্ষা করবেন সব রকম বিপদের হাত থেকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.