ফাঁস হলো কেজিএফ খ্যাত শ্রীনিধি শেট্টির ক্লাস ১০-এর মার্কশিট, মার্ক দেখে চক্ষু চড়ক গাছ ভক্তদের!


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কেজিএফ ২ এর নায়িকা  শ্রীনিধি শেট্টির ১০ শ্রেনীর মার্কশিটের ছবি। এবং সবাই কন্নড় ভাষায় ছাপা তাঁর মার্কসের দিকে তাকিয়ে আছে। তিনি ১২৫ এর মধ্যে ১২১ নম্বর পেয়েছিলেন দশম শ্রেণীতে যা দেখার পর থেকে ভক্তরা বিস্ময়ে হতবাক।


শ্রীনিধি শেঠির সমস্ত অনুগামীদের জন্য কিছু সুখবর আছে। হ্যাঁ, কজিএফ ২ থেকে মীরা-অধ্যায় ২ , এবং কেজিএফ এ আমরা রকি ভাই-এর ইয়াশের সাথে তাঁর রসায়নকে সকলেই ভালবাসি। যদিও এখন সিনেমায় তাঁর অংশ নিয়ে আলোচনা না করে চলুন আজ দেখে নি তাঁর একাডেমিক স্কোরের দিকে, কেমন ছিলেন তিনি পড়াশোনায়।


সোশ্যাল মিডিয়ায় তাঁর মার্কশিটের ছবি খুবই ভাইরাল হয়েছে, মাত্র পাঁচ নম্বরের ব্যবধানে ফুল মার্কস পাননি তিনি। এত ভালো ছিলেন পড়াশোনায়, জেনে সত্যি খুব খুশি তাঁর ভক্তরা।

 

অভিনেতা বিক্রম এবং শ্রীনিধি শেঠি এখন তার সহকর্মী। কোবরা সিনেমায় দুজনকে একসাথে দেখা যাবে। তামিল ভাষায় একটি আসন্ন গুপ্তচরবৃত্তি অ্যাকশন থ্রিলার মুভির নাম কোবরা৷ আর. অজয় ​​জ্ঞানমুথু ছবির পরিচালক৷ মুভিটি এস.এস. ললিত কুমার সেভেন স্ক্রিন স্টুডিওর প্রযোজনায় মুক্তি পাবে।


ইরফান পাঠান, মিয়া জর্জ, রোশন ম্যাথিউ, সার্জানো খালিদ, পদ্মপ্রিয়া, কণিকা, মৃণালিনী কবি, মীনাক্ষী এবং কে.এস. রবিকুমারও এই ছবির অংশ। এই সিনেমার মাধ্যমে প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের চলচ্চিত্রে অভিষেক হবে। সংগীতায়োজন করেছেন এ আর রহমান। ১১ আগস্ট ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে কথা রয়েছে।


শ্রীনিধি কজিএফ চ্যাপ্টার ২-এ তাঁর ভূমিকার জন্য শিরোনামে  রয়েছেন, প্রশান্ত নীল রচিত ও পরিচালিত। হোম্বালে ফিল্মসের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন বিজয় কিরাগান্দুর। 


এই সিনেমায় ইয়াশ ছাড়াও সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন এবং প্রকাশ রাজ রয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.