বকেয়া টাকা উদ্ধার থেকে পরিবারে অশান্তি- কেমন যাবে বৃহস্পতিবার, জানাচ্ছেন চিরাগ দারুওয়ালা

 


ODD বাংলা ডেস্ক: চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব।


প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে ধীরে ধীরে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। 


নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন যে আপনি আজ চাপমুক্ত বোধ করবেন কারণ গত কয়েকদিন ধরে চলমান সমস্যাগুলি সমাধান হয়েছে। আজকের গ্রহ চারণভূমি আপনার জন্য অনুকূল পরিস্থিতি তৈরি করছে। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। শিশুদের বন্ধুত্ব এবং তাদের কার্যকলাপের উপর নজর রাখা গুরুত্বপূর্ণ। রাগের পরিবর্তে বিজ্ঞতার সাথে এবং শান্তভাবে পরিস্থিতি রক্ষা করুন। এই মুহুর্তে, আপনার সম্পর্ক আরও সুরক্ষিত রাখার চেষ্টা করুন। বাণিজ্যে কাজের চাপ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ঘনিষ্ঠ হতে পারে। স্বাস্থ্য চমৎকার হতে পারে।


সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আজ বিনিয়োগ সংক্রান্ত কাজে বেশি সময় ব্যয় হবে। অন্যের সাহায্য চাওয়ার পরিবর্তে নিজের কাজের ক্ষমতার ওপর আস্থা রাখুন। এই সময় গ্রহ চারণভূমি আপনাকে প্রতিটি পরিস্থিতির সমাধান খুঁজে বের করার ক্ষমতা দিচ্ছে। অতিরিক্ত পরিশ্রমের প্রভাব আপনাকে শারীরিক এবং মানসিকভাবে ক্লান্ত করে তুলতে পারে। তাই আপনার কাজে অন্য লোকদের সম্পৃক্ত করুন। নিকটাত্মীয়দের সাথে সম্পর্ক নষ্ট করা থেকে বিরত থাকুন। পেশাগত পর্যায়ে কঠোর পরিশ্রমের সঠিক ফল পেতে পারেন। স্বামী-স্ত্রী একে অপরের সাথে যথাযথ সম্প্রীতি বজায় রাখবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।


সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন যে কোনও পরিস্থিতিতে আত্মবিশ্বাস বজায় রাখা আপনার বিশেষত্ব। এই সময়ে, আপনি ভাগ্যের চেয়ে আপনার কর্মের উপর বেশি বিশ্বাস করেন। কর্ম করলে, ভাগ্য নিজেই আপনাকে সমর্থন করতে শুরু করবে। কোনো প্রকল্পে ব্যর্থতার কারণে শিক্ষার্থীরা তাদের আত্মবিশ্বাস হারিয়ে ফেলতে পারে। সন্তানদের সাথে কিছুটা সময় কাটানো বাবা-মায়ের দায়িত্ব। এছাড়াও আপনার ব্যক্তিগত কর্মের প্রতি মনোযোগ দিন। ব্যবসায়িক ক্ষেত্রে সহযোগী ও কর্মচারীদের পূর্ণ সহযোগিতা থাকবে। পারিবারিক পরিবেশ সুখী হবে। বর্তমান পরিবেশের কারণে পেটের কিছু সমস্যা হতে পারে।


সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন যে আপনি আপনার কাজের নীতিগুলি পুনর্বিবেচনা করে আরও উন্নতি করতে সক্ষম হবেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সমস্যা সহজেই সমাধান করা যেতে পারে। খুব বেশি আবেগ এড়িয়ে চলা এবং কারো কাছ থেকে খুব বেশি আশা না করা। বাবা-মা বা কোনো বড়দের সম্মানে আঘাত করবেন না। তাদের আশীর্বাদ ও পরামর্শকে সম্মান করুন। ব্যবসার উন্নতির জন্য একজন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা আপনার যোগাযোগের জন্য খুব উপকারী হবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। অতিরিক্ত কাজ ক্লান্তি এবং মানসিক চাপের কারণ হতে পারে।


সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন যে এই সময়ে ভবিষ্যতের জন্য কোনও পরিকল্পনা করবেন না, কেবল বর্তমান কার্যকলাপগুলিতে মনোনিবেশ করুন। সব কাজ পরিকল্পিতভাবে করলে সফলতা পাওয়া যায়। আজ তরুণদের জন্য একটি বিশেষ দিন হতে পারে। কোথাও গুরুত্বপূর্ণ কিছু রেখে যাওয়া এবং ভুলে যাওয়া মানসিক চাপ সৃষ্টি করবে। চিন্তা করবেন না, জিনিস বাড়িতে আছে. কারো সাথে আচরণ করার সময়, আপনাকে নম্র এবং সদয় হতে হবে। ক্ষেত্রের বর্তমান ক্রিয়াকলাপগুলিতে মনোনিবেশ করুন। সারাদিন দৌড়ানোর পর পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো সতেজতা ও অনুপ্রেরণা আনতে পারে। কাশি, জ্বরের মতো সমস্যা থেকে মুক্তি পেতে আয়ুর্বেদ ব্যবহার করুন।


সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন একটি গুরুত্বপূর্ণ প্রকল্পে বিনিয়োগ ভবিষ্যতের জন্য উপকারী হবে। তাই আপনার কাজগুলোকে গুরুত্ব সহকারে নিন। গ্রহ চারণ অনুকূল। সবাইকে খুশি রাখতে গিয়ে নিজের ব্যক্তিগত কাজের সঙ্গে আপস করবেন না। মার্কেটিং এবং মিডিয়া সম্পর্কিত ব্যবসায় কিছু নতুন সাফল্য পেতে চলেছে। বিয়ে মধুর হতে পারে। উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস রোগীদের তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত।


সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আজকের গ্রহের অবস্থা অনুকূল হচ্ছে। জমি নিয়ে বিরোধ থাকলে তা হস্তক্ষেপের মাধ্যমে সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। ছাত্র-যুবকরাও তাদের পরিশ্রম অনুযায়ী সঠিক ফল পেতে পারে। আর্থিক বিষয়ে হিসাব-নিকাশের ক্ষেত্রে কোনো ধরনের ত্রুটি হতে পারে। তাই অতিরিক্ত সতর্ক থাকুন। কাউকে খুব বেশি বিশ্বাস করা আপনাকে কষ্ট দিতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে নতুন চুক্তি হতে পারে। 


সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আপনার ভাল কাজগুলি বাড়িতে এবং সমাজে আপনার দক্ষতা এবং দক্ষতার প্রশংসা আনতে পারে। আপনি আপনার আগ্রহের কাজগুলির জন্যও সময় পাবেন, এমনকি যদি আপনার অনেক কাজ থাকে। লটারি, জুয়া, বাজি ইত্যাদির মতো নেতিবাচক কাজে সময় নষ্ট করবেন না। এটি এই মুহূর্তে খুবই ক্ষতিকর পরিস্থিতি হতে চলেছে। কারো সাথে মিথ্যা তর্কে জড়ালে অপমান হতে পারে। আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং ব্যবসায়িক ক্ষেত্রে আরও বেশি সময় ব্যয় করতে হবে। কাজের অতিরিক্ত চাপের কারণে আপনি বিয়েতে বেশি সময় দিতে পারবেন না। ক্লান্তি এবং মানসিক চাপ দুর্বলতা সৃষ্টি করতে পারে।


সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আজ, কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক সিদ্ধান্ত নিতে হতে পারে, যা ইতিবাচক হবে। সামাজিক ও রাজনৈতিক সক্রিয়তা বাড়ালে আপনার পরিচয় বাড়বে। বাড়িতে কোনও ভাল কাজের পরিকল্পনাও থাকবে। সারাদিন বেশি কাজ থাকবে। এটি ক্লান্তি এবং বিরক্তির কারণ হতে পারে। নিজের উপর খুব বেশি দায়িত্ব নেবেন না এবং আপনার সামর্থ্য অনুযায়ী কাজ করুন। আপনার কূটনৈতিক সম্পর্ক ব্যবসায় আরও ফলপ্রসূ হতে পারে। পরিবারে প্রেমের পরিবেশ থাকতে পারে। পেট সংক্রান্ত কোনো সমস্যা বাড়তে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.