বিকিনিতে দিশা পাটানির ভাইরাল ১৩ টি ছবি যা বাড়িয়ে দেবে উষ্ণতার পারদ

 


ODD বাংলা ডেস্ক: আজ দিশা পাটানির ৩০ তম জন্মদিন। জন্মদিনে অভিনেত্রীর বেশ কিছু আকর্ষনীয় বিকিনি লুক দেখে নিন।


দিশা পাটানি সোশ্যাল মিডিয়ায় হট বিকিনিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিগুলো পোস্ট করবার কিছুক্ষণের মধ্যেই তার অনুরাগীরা লাইক, কমেন্ট এবং শেয়ারে ভরিয়ে দিয়েছেন তার ছবিগুলোকে।



দিশা পাটানি তার সৌন্দর্য দিয়ে তার ভক্তগনকে পাগল না করে দিয়ে একটি দিনও কাটান না। বি-টাউনের সবথেকে সেক্সি লুকের জন্য সবসময়ই নজরে থাকেন এই অভিনেত্রী। দিশা পাটানি তার আচরণে জনসাধারণকে মুগ্ধ করতে কখনই ব্যর্থ হননি, তা অভিনব ফটোশুট হোক বা তীব্র অনুশীলন হোক।


দিশা পাটানি আজ তার ৩০ তম জন্মদিন স্টাইলের মাধ্যমেই উদযাপন করছেন। অভিনেত্রী ২০১৬ সালে এম এস ধোনির বায়োপিকের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। সেই সিনেমাটির অর্থাৎ ধোনি: দ্য আনটোল্ড স্টোরি-র, ছবি এবং ভিডিও প্রায়ই ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।



এবং, একজন স্ব-ঘোষিত ফিটনেস প্রেমী দিশা তার ভক্ত এবং অনুগামীদের সাথে তার ওয়ার্কআউটের দৃশ্যের ঝলক প্রায়শই শেয়ার করে থাকেন, এই ভিডিওগুলির অনেকগুলি ভাইরাল হতে বাধ্য।


অস্বীকার করার উপায় নেই যে দিশা পাটানি একজন অত্যাশ্চর্য সুন্দরী। অভিনেত্রী বলিউডের সবচেয়ে যোগ্য এবং জনপ্রিয় তারকাদের মধ্যে একজন, এবং তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের জিমের ভিডিও এবং ফটো পোস্ট করেন।



দিশা পাটানির পাহাড় সমুদ্র সৈকতে ভ্রমণের প্রতি ভালোবাসা সর্বজনবিদিত। তিনি ছুটি পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন।


যদিও অনেকে হাইকিং অনেক বেশি উপভোগ করে, দিশার পছন্দের ছুটির গন্তব্য হল সমুদ্র সৈকত। দিশার সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই বোঝা যাবে সে কথা।


অভিনেত্রী তার ভক্তদের সঙ্গে বেশ কয়েকটি অত্যাশ্চর্য সৈকতে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেন যা তার ভক্তরা দ্রুত শত শত লাইক, মন্তব্য এবং শেয়ার করে।


লোকেরা সর্বদা দিশা পাটানির জন্য পাগল। দিশা তার ফিটনেসের জন্য ভালোবাসা, তার টোনড ফিগার এবং তার হট বিকিনি লুকের জন্য পরিচিত।



দিশা একজন মানবতাবাদী, পশুপ্রেমী এবং প্রকৃতি প্রেমী ছাড়াও একজন আশ্চর্যজনক জনপ্রিয় অভিনেত্রী। অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে তার প্রেমের গুঞ্জন সর্বজনবিদিত।


দিশা বলিউডের প্রবেশের মাত্র কয়েক বছরের মধ্যেই প্রচুর ভক্ত অনুগামী পেয়েছেন। দিশা তার ভক্তদের সাথে আলাপচারিতা এবং তাদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার জন্য স্বীকৃত।


এর আগে দিশা এমএস ধোনি, বাঘী ২, এবং মালাং-এর মতো সিনেমায় তার বিশ্বাসযোগ্য অভিনয়ের মাধ্যমে তার ভক্তদের মন জয় করে নিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.