হিজড়াদের থেকে নিয়ে রাখুন এই জিনিস, থাকবে না আর কোনো অভাব…



 ODD বাংলা ডেস্ক: প্রতিটি মানুষ চায় তার মানিব্যাগ সবসময় যেন টাকায় ভর্তি থাকুক এবং সেই টাকা যেন কখনও শেষ না হয়। কিন্তু প্রায় কোনো না কোনো কারণে টাকা খরচ হয়ে যায় এবং দেখা যায় যে মাসের শেষে হাতে আর কোনো টাকাই থাকে না। তাই আপনি যদি চান যে আপনার কখনোই টাকার অভাব না হোক তাহলে এই টোটকা গুলো পালন করতে পারেন।


১. বলা হয়ে থাকে হিজড়াদের দান করলে পুণ্য লাভ হয়। তাদের আশীর্বাদ ব্যক্তিকে নানা রকম বিপদ থেকে রক্ষা করে। তাই আপনি যদি টাকা পয়সা সংক্রান্ত অভাব থেকে চিরতরে মুক্তি পেতে চান তাহলে কোনো হিজড়াকে কিছু টাকা দান করুন এবং তার কাছ থেকে এক টাকার কয়েন চেয়ে নিন।


যদি সেই হিজড়া খুশি হয়ে আপনাকে এক টাকার কয়েন দিয়ে দেয় তাহলে ওই এক টাকার কয়েনটি হলুদ কাপড় দিয়ে বেঁধে আপনার পার্স বা মানিব্যাগে রেখে দিন। এর ফলে আপনার অর্থের অভাব চিরদিনের জন্য দূর হবে।


২. একটি অশ্বত্থ গাছের পাতা ভালো করে ধুয়ে নিন। তারপর কেশরের কালি দিয়ে সেই পাতার মধ্যে ‘শ্রী’ লিখুন। এরপর এই পাতাটি ভাজ করে আপনার পার্স বা মানিব্যাগে লুকিয়ে রেখে দিন, যাতে কেউ কখনও দেখতে না পায়। এতে আপনার প্রচুর পরিমাণে অর্থপ্রাপ্তি ঘটবে এবং আপনার কখনোই টাকার অভাব থাকবে না।


৩. অনেকেই পার্স বা মানিব্যাগের মধ্যে এমন কিছু জিনিস রাখেন যেগুলো কখনোই কাজে আসে না। যেমন পুরানো ছবি বা পুরানো কাগজপত্র ইত্যাদি। মনে রাখবেন পুরানো জিনিস নেগেটিভ এনার্জিকে আকর্ষণ করে।


নেগেটিভ এনার্জি অর্থের অভাব ও দরিদ্রতার প্রধান কারণ। তাই অর্থের অভাব থেকে মুক্তি পেতে চাইলে পুরানো কাগজপত্র ছবি বা যে জিনিসগুলির আপনার প্রয়োজন নেই সেগুলি আপনার পার্স বা মানিব্যাগ থেকে ফেলে দিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.