গ্রহের জন্য জীবনে সমস্যা আসছে? এই কাজ সমস্যা থেকে মুক্তি দেবে

 


ODD বাংলা ডেস্ক: গ্রহ নক্ষত্রের কারণে আমাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। গ্রহ নক্ষত্রের অশুভ গতিবিধির কারণে মানুষের জীবনে আসে নানা রকম সমস্যা। সেই সব সমস্যা আর্থিক থেকে শুরু করে পারিবারিক, নানা সমস্যা হতে পারে। সেই সমস্যার সমাধান আমরা করতে পারি বিশেষ কিছু উপায়ের মাধ্যমে।


দেখে নেব সেই উপায়গুলো—


• যদি কোনও মৃতদেহের সঙ্গে শ্মশানযাত্রী হন তবে সেখান থেকে ফেরার সময় কিছু কয়েন সেখানে ফেলে দিন এবং ফেলার পর আর পিছন ঘুরে তাকাবেন না, সোজা বাড়ি চলে আসবেন। এই উপায়টি করলে দৈব সাহায্য পাওয়া যায় এবং জীবনে হঠাৎ আসা দুর্ঘটনার হাত থেকে মুক্তি পাওয়া যায়।


• একটা তামার পাত্রে, যদি তামার পাত্র সম্ভব না হয় তা হলে যে কোনও পাত্রে কিছুটা জল এবং লাল চন্দন মিশিয়ে নিন। এর পর সেই মিশ্রণটা রাতে ঘুমানোর সময় মাথার কাছে রেখে ঘুমিয়ে পড়ুন। তার পর সকালে ঘুম থেকে উঠে স্নান করে তুলসী গাছে এই জল অর্পণ করুন। এটি গঙ্গাজল হলে খুব ভাল হয়। এই কাজটি করার ফলে জীবন থেকে নানা সমস্যার অবসান হবে।


• একটা খোসাওয়ালা নারকেলে লাল চন্দন মাখিয়ে মাথার ওপর ১১ বার ঘুরিয়ে নিন এবং যে কোনও মন্দিরের যজ্ঞকুণ্ডে পুড়িয়ে দিন। এটি পর পর পাঁচটা শনি বা মঙ্গলবার করলে জীবনে আর্থিক সমস্যা তথা নানা ধরনের সমস্যার হাত থেকে মুক্তি পাওয়া যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.