এই ৫ রাশির সঙ্গীরা সবথেকে বেশি রাগ করেন, সেই তালিকায় আপনি কি আছেন ?…

 


ODD বাংলা ডেস্ক: একজন মানুষ কেমন হবে, তার স্বভাব চরিত্র কেমন হবে তা নির্ভর করে তার ব্যবহারের উপর। তবে সবসময় ভালো ব্যবহার হলেই সেই মানুষ ভালো স্বভাবের হবে তা নয়। অনেক সময় মানুষের ভালো মন্দ বিচার করা হয় তার রাশি ফলের উপর। জ্যোতিষ মতে রাশি অনুযায়ী জাতক জাতিকাদের ভাগ্য নির্ধারণ হয় বলে মনে করা হয়।


রাশি অনুযায়ী একজন মানুষ কেমন হবে, তার স্বভাব চরিত্র কেমন হবে তা নির্ধারণ করা হয় বা অনুমান করে নেওয়া হয়। জ্যোতিষ মতে ১২ টি রাশির মধ্যে ৫ টি রাশির জাতক জাতিকারা অল্পেতেই রেগে যান। এই রাশির সঙ্গীরা সবথেকে বেশি আগ্রাসী হন, ফলে তাদের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার সম্ভবনা থাকে।


বৃষ রাশি – এই রাশির জাতক জাতিকারা খুব দৃঢ় মানসিকতার হয়, তাই প্রথম দেখাতেই এরা প্রেমে পরে না। যেকোনো বিষয়ে অনেক চিন্তা ভাবনা করে তবেই সিদ্ধান্ত নেন। তবে এরা ব্রেকাপ সহজে মেনে নিতে পারেন না। কারন এই রাশির মানুষেরা দীর্ঘস্থায়ী সম্পর্কে বিশ্বাসী।


তুলা রাশি – এই রাশির জাতক জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না, তবে এরা খেতে ও খাওয়াতে ভালোবাসেন। সব দিক কিভাবে ব্যালেন্স করে চলতে হয় তা এরা খুব ভালো ভাবে জানেন। তবে সম্পর্কের বিষয়ে এরা খুব নড়বড়ে হয়। এদের সঙ্গীদের রাগ বেশি থাকার জন্য সম্পর্কের ভাঙ্গনের সম্ভবনা বেশি থাকে।


মকর রাশি – এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক জাতিকাদের বন্ধু সবসময় এড়িয়ে যায়। এরা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা সন্দেহ প্রবন হওয়ায় বিবাহিত জীবনে অনেক জটিলতা দেখা দেয়। সম্পর্ক ভাঙনের ক্ষেত্রেও এরা বেশি চিন্তা করে। এদেরও সঙ্গীর মাথা গরম হওয়ার কারনে প্রেমের সম্পর্ক বেশি দিন টেকে না।


কন্যা রাশি – এই রাশির অধিকর্তা বুধ। এরা খুব কর্তব্যপরায়ন হয়ে থাকেন। এরা একা থাকতে পছন্দ করেন না। বন্ধুদের সাথে সময় কাটাতে ভালোবাসেন। প্রিয় মানুষকে কাছে পেতে এরা যেকোনো পথ পর্যন্ত যেতে পারেন। এরা প্রেমের সম্পর্কে মানসিকভাবে জড়িয়ে পরেন, তাই সহজে বেরিয়ে আসতে পারেন না। এদের সঙ্গীদের রাগের কারনে সম্পর্ক ভাঙ্গনের সম্ভবনা থাকে।


বৃশ্চিক রাশি – দেরিতে হলেও এরা উন্নতি লাভ করেন। নিজের মনের মত করে চলতে ভালোবাসেন। অনেক ক্ষেত্রে এরা বিশাল সম্পত্তির মালিক হয়ে থাকেন। এরা কারও অধীনে থাকা পছন্দ করেন না। সঙ্গীদের রাগের কারনে এদের সম্পর্কে ভাঙ্গন দেখা যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.