জনসমক্ষে হাসির পাত্রী সামান্থা! মাটি বাঁচাও মঞ্চে এমন কি পরিহাস করলেন সদগুরু?

 


ODD বাংলা ডেস্ক: সামান্থাকে সম্প্রতি 'কাথুভাকুলু', 'রেন্ডু কাধল'-এ নয়নথারা এবং বিজয় সেতুপতির সঙ্গে দেখা গিয়েছে। সামান্থা কয়েক সপ্তাহ আগে কাশ্মীরে ছিলেন বিজয় সেতুপতির সঙ্গে। তাঁরা 'কুশি' ছবির জন্য  এক সঙ্গে কাজ করছেন। রিপোর্ট অনুসারে,  'যশোদা, শকুন্তলম' এবং সিটাডেলের ভারতীয় রূপান্তরেও তাঁকে অভিনয় করতে দেখা যাবে। রণবীর সিং-এর সঙ্গে একটি প্রজেক্টেও তিনি কাজ করতে চলেছেন বলে ইঙ্গিত দিয়েছেন সামান্থা। 

 

দক্ষিণী  হার্টথ্রব সামান্থা রুথ প্রভু। সম্প্রতি হায়দরাবাদে সদগুরুর সাক্ষাৎকার নিয়েছেন তিনি। সাক্ষাৎকারের মূল বিষয় ছিল সদগুরুর 'মাটি বাঁচাও' অভিযান। সামান্থা সেখানে এসে সদগুরুর ঠাট্টার কারণ হন। 'সেভ সোয়েল হায়দরাবাদ' ইভেন্টে দেরী করে এসেছিলেন সামান্থা। আর হাসির ছলেই সামান্থাকে তাঁর লেট অ্যারাইভ্যালের কথা স্মরণ করিয়ে দেন সদগুরু। 


হায়দরাবাদে 'সেভ সয়েলে' অনুষ্ঠানের উপস্থাক ছিলেন সামান্থা। মঞ্চে আসিন সদগুরুর এই সেভ দ্য সোয়েল অভিযান নিয়ে আলাপচারিতায় ভূমিকাজ্ঞাপনের দায়িত্ব বর্তেছিল দক্ষিণী সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রীর কাঁধে। এই অনুষ্ঠানে হাজার-হাজার মানুষ উপস্থিত ছিলেন। সামান্থাও মঞ্চে ছিলেন। সদগুরুকে বিশ্বজুড়ে মোটরবাইকের পিঠে চেপে সেভ দ্য সোয়েল অভিযান নিয়ে নানা প্রশ্নও করছিলেন সামান্থা। আর এই সময়ই ঠাঠ্ঠার ছলে সামান্থাকে দেরি করে অনুষ্ঠানে যোগ দেওয়া বিষয়টি উত্থাপন করেন। 


সদগুরুর মতে, সামান্থা প্রত্যাশার চেয়ে একটু দেরিতে পৌঁছেছিলেন।  তিনি তাঁকে মজার ছলেই বলেন, 'সামান্থা সময়মতো আসতে পারেনি কারণ সে যখন আসছিল, কেউ তাঁকে জানিয়েছিল যে আমি একটি হলুদ কুর্তা পরে আছি তাই তাকে ফিরে যেতে হবে, তাঁর পোশাক পরিবর্তন করে আসতে হবে।' কথা শুনে সামান্থা  হাসিতে ফেটে পড়েন। কারণ, সামান্থা যে পোশাক পরে এসেছিলেন তার সঙ্গে সদগুরুর হলুদ কুর্তার রঙের একদম মিল ছিল। 

 

এই অনুষ্ঠানে সামান্থা-র করা অসংখ্য প্রশ্নের উত্তর দেন সদগুরু। সেভ দ্য সোয়েল অভিযান নিয়ে যে সচেতনতা বাড়ানোর চেষ্টা করছেন তা নিয়েও অনেক কথা বলেন আধ্যআত্মিক গুরু। সোয়েল বা মাটি কীভাবে দূষিত হয়ে যাচ্ছে মানব সভ্যতার জন্য, সে প্রসঙ্গও তুলে ধরেন তিনি। সদগুরুর মতে মাটি হল বসুন্ধরা, আর এই বসুন্ধরা যে দূষিত হয়ে যাচ্ছে তাতে কেউ সচেতন হচ্ছে না।  


সামান্থা প্রায়ই তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সদগুরু-সম্পর্কিত খবর শেয়ার করে থাকেন। তিনি প্রায়শই তাঁর পোস্টগুলিতে অনুপ্রেরণামূলক উদ্ধৃতি অন্তর্ভুক্ত করেন। সামান্থা ২০২১ সালের জানুয়ারিতে ইশা ফাউন্ডেশনে গিয়েছিলেন এবং সদগুরুর সঙ্গে দেখা করেছিলেন। 'গুরুর আবির্ভাব হবে যখন শিষ্য প্রস্তুত হবে' এমনটা লিখে- সদগুরু এবং ইশা ফাউন্ডেশন ট্যাগও করেছিলেন সেই পোস্টে। গত বছর, তিনি ইশা ফাউন্ডেশনের মহা শিবরাত্রি অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন। 

 

সামান্থাকে সম্প্রতি 'কাথুভাকুলু', 'রেন্ডু কাধল'-এ নয়নথারা এবং বিজয় সেতুপতির সঙ্গে দেখা গিয়েছে। সামান্থা কয়েক সপ্তাহ আগে কাশ্মীরে ছিলেন বিজয় সেতুপতির সঙ্গে। তাঁরা 'কুশি' ছবির জন্য  এক সঙ্গে কাজ করছেন। রিপোর্ট অনুসারে,  'যশোদা, শকুন্তলম' এবং সিটাডেলের ভারতীয় রূপান্তরেও তাঁকে অভিনয় করতে দেখা যাবে। রণবীর সিং-এর সঙ্গে একটি প্রজেক্টেও তিনি কাজ করতে চলেছেন বলে ইঙ্গিত দিয়েছেন সামান্থা। 


এছাড়াও তিনি কফি উইথ করণের সিজন ৭-এ একটি ক্যামিও রোলেও কাজ করছেন বলে খবর ৷ যদিও অভিনেত্রী এখনও তা স্পষ্ট করেননি। তবে তাঁর সাম্প্রতিক ফোটোগুলির মধ্যে একটি পরিষ্কার বুঝিয়ে দিচ্ছে  যে তিনি করণ জোহরের চ্যাট শো-এর জন্য শ্যুটিং করছেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.