শুভকাজে যাওয়ার সময় কোন জিনিস গুলো দেখলে কি হয়…

 


ODD বাংলা ডেস্ক: শুভ কাজে বের হবার সময় কি করলে ভালো আর কি করলে ভালো নয় তা নিয়ে অনেক নীতি চালু রয়েছে। আর বাঙ্গালিদের মধ্যে এসব একটু বেশিই লক্ষ করা যায়। জ্যোতিষ শাস্ত্র ও বাস্তু শাস্ত্র অনুসারে এমন কিছু জিনিস রয়েছে যা যদি আপনি দেখেন তাহলে আপনার কাজ ভালোভাবে সম্পূর্ণ হবে। তাহলে জেনে নিন সেগুলি সম্পর্কে।


শাস্ত্র অনুসারে শুভ কাজে যাবার সময় যদি এই জিনিসগুলো আপনার চোখে পরে তবে তা আপনার কাজের ওপর প্রভাব বিস্তার করবে। আর এর প্রভাব ভালো মন্দ দুটোই হতে পারে।


১ – শুভ কাজে বের হয়ে যদি কোন সুন্দরী রমণীর মুখ দেখা যায় তবে সেই যাত্রা খুবই শুভ। আর সেই রমণী যদি বিবাহিতা হন তবে সেটা অতীব শুভ। ২ – যাত্রা করার সময় মা যদি পেছন থেকে ডাকে তবে তা মঙ্গলের সুচনা করে।


৩ – বাড়ি থেকে বেরোনোর সময় খালি কলসি দেখে যাত্রা করলে অমঙ্গল ঘটে। কিন্তু সেই কলসিতে জল ভরার দৃশ্য দেখে কেউ যাত্রা করে তবে তা শুভ সুচনা হয়। ৪ – শুভ কাজে যাবার সময় রাস্তায় যৌ-ন কর্মী বা হিজড়াকে দেখলে সেটা অত্যন্ত শুভ, যে কাজের উদ্দেশ্যে যাওয়া হচ্ছে তাতে সাফল্য আসে।


৫ – বাড়ি থেকে শুভ কাজে বের হবার সময় যদি কোন বেড়াল রাস্তা পার হয়, তবে সেটা অশুভ। যদি সেটা কালো রঙের বিড়াল হয়ে তবে সাবধান, এক্ষেত্রে আপনার বিপদ ঘটতে পারে। ৬ – সকাল সকাল বাড়িতে ভিখারি আসা মোটেও ভালো নয়, এমন হলে সেদিন আর্থিক ক্ষতির সম্ভবনা থাকে।


৭ – কোন শুভ কাজে যাবার সময় কোন পাখি যদি আপনার গায়ে মল ত্যাগ করে তবে সেটা অত্যন্ত শুভ, এর ফলে আর্থিক উন্নতি হয় ও সুখবর মেলে। তবে সেই পাখিটি যদি কাক হয় তবে সেটা দুশ্চিন্তার কারন, এতে শারীরিক ভোগান্তি হতে পারে।


৮ – রাস্তায় বের হয়ে পশু পাখির সঙ্গম দৃশ্য দেখতে পাওয়া মঙ্গলকর, তবে কাকের ক্ষেত্রে সেটি খুবই খারাপ। আবার একটি শালিক দেখতে পাওয়াও খারাপ, কিন্তু জোরা শালিক দেখা অত্যন্ত শুভ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.