পোশাক নয়, ট্যাটু দিয়েই গা ঢাকলেন বছর পঞ্চাশের মহিলা



 ODD বাংলা ডেস্ক: পোশাক পরতে অনীহা, তাই ট্যাটু দিয়েই গা ঢাকলেন ক্রেস্টিন ত্রিসতান। জার্মানির বাসিন্দা ক্রেস্টিন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছেন এই ট্যাটুর জেরেই। বছর পাঁচেক আগে ট্যাটু করানোর শখ জাগে তাঁর মনে। ধীরে ধীরে তিনি সারা শরীরই ঢেকে ফেললেন ট্যাটুতে। এখনও তাঁর এই শখ মেটেনি। তবে নতুন ট্যাটু করানোর আর কোনও জায়গা কি আদৌ বাকি আছে?


সারা শরীরে ট্যাটু করাতে পাঁচ বছরে প্রায় ২৫,০০০ পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪ লক্ষ টাকা) খরচ করেছেন। শরীরের বিভিন্ন অংশের ট্যাটুর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে এখন তিনি নেটমাধ্যমে বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তাঁর অনুগামী সংখ্যা প্রায় ২ লক্ষ।


ক্রেস্টিনের সারা শরীর জুড়ে রঙিন ফুল, প্রজাপতি, পাখি। সারা শরীরে এমন কারুকাজ দেখে হতবাক নেটাগরিকরাও। কেবল ট্যাটুর কারণেই ইনস্টাগ্রাম থেকে এখন বেশ ভাল আয় করছেন ওই মহিলা।



ট্যাটু করানোর আগে তাঁকে কেমন দেখতে ছিল সেই ছবিও নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি। ক্রেস্টিন জানিয়েছেন, ট্যাটু কেবল তাঁর শখ নয়, তিনি ট্যাটু করানোর পর নিজেকে অনেক বেশি আত্মবিশ্বাসী মনে করছেন। তিনি আরও ট্যাটু করাতে চান, কিন্তু এখন আর শরীরের কোনও অংশই খালি নেই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.