অসৎ সঙ্গী শিকার করতে প্রেমের টোপ! পরকীয়ায় আসক্ত পুরুষদের জালে ফেলেন এই গোয়েন্দা



 ODD বাংলা ডেস্ক: নিজেই প্রতারিত হয়েছিলেন বয়ফ্রেন্ডের হাতে। তার পর থেকেই কার্যত অসৎ সঙ্গী খুঁজে বার করার অভিযানে নেমেছেন ব্রিটেনের বাসিন্দা জর্জিয়া রোজ। কোনও ব্যক্তি পরকীয়া করছেন কি না, তা বুঝতে কুড়ি বছর বয়সি প্রেমের ফাঁদে ফেলেন পুরুষদের, দাবি এক টিকটক তারকার। টিকটকে এই নেট-গোয়েন্দার অনুরাগীর সংখ্যা প্রায় ৩৪ হাজার।


সঙ্গী পরকীয়া করছেন, এমন সন্দেহে দিনে নাকি প্রায় ২০০ জন নারী যোগাযোগ করেন তাঁর সঙ্গে, নিজের টিকটক ভিডিয়োতে এমনটাই দাবি করেছেন ব্রিটেনের এই তরুণী। তাঁর আরও দাবি, তিনি নিজেও এক সময় সঙ্গীর দ্বারা প্রতারিত হয়েছেন, তাই এমন ঘটনা ঘটলে মেয়েদের মনের উপর দিয়ে কোন ঝড় বয়ে যায়, তা ভালই বোঝেন তিনি। আর তার জন্যই প্রতারক সঙ্গীদের খুঁজে পেতে ‘অবলা’ নারীদের সহায়তা করেন তিনি।


রোজ জানিয়েছেন, মে মাস থেকে এই কাজ শুরু করার পর তিনি প্রায় এক ডজন অসৎ পুরুষকে হাতেনাতে ধরেছেন। এখনও পর্যন্ত তাঁর পরীক্ষায় পাশ করেছেন মাত্র ৭-৮ জন পুরুষ। রোজ জানিয়েছেন, সাময়িক দুঃখ পেলেও নারীরা শেষ পর্যন্ত ধন্যবাদই দেন তাঁকে। এই কাজের জন্য পারিশ্রমিকও নেন রোজ। তবে কত টাকা লাগে তাঁকে নিযুক্ত করতে তা অবশ্য খোলসা করেননি তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.