আজ ২১ শে জুন মঙ্গলবার, আজকের রাশিফল…

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।


মেষ রাশি – দিনটি মিশ্র। সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায় নানা রকম ঝামেলায় পড়তে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের যোগ। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন।


বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু লোকশান গুণতে হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ অগ্রগতি নেই। শ্যালক শ্যালিকার সাথে কোনো রকম ঝামেলা দেখা দিতে পারে।


মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায় কোনো ঝামেলায় পড়তে পারেন। ব্যবসায়ীক কাজে দূর যাবার সুযোগ আসবে। দাম্পত্য জীবনে ক্ষেত্রে বোঝাবুঝি এড়িয়ে চলুন।


কর্কট রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোনো প্রকার দুর্ঘটনা ঘটতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন। বিদেশ থেকে কোনো অনভিপ্রেত সংবাদ আসতে পারে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন।


কন্যা রাশি – আজ রোমান্টিক সম্পর্কে উন্নতি আশা করা যায়। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্র বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন।


সিংহ রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। সারাদিন পরিশ্রম করার কারনে শরীর কিছুটা দূর্বল থাকবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো পরীক্ষায় অংশ নিতে হবে।


তুলা রাশি – দিনটি ব্যয় বহুল। কোন দাতব্য কাজে অর্থ ব্যয় করতে পারেন। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট এজেন্টদের আশানুরুপ অর্থ রোজগারের যোগ।


বৃশ্চিক রাশি – দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। স্বর্ণালঙ্কার ও বস্ত্র লাভের যোগ। গার্মেন্টস ব্যবসায় নুতন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনকে বিদেশে পাঠানোর সুযোগ আসবে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হওয়ার যোগ।


ধনু রাশি – দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের কাছ থেকে কিছু সাহায্য আশা করতে পারেন। কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রকাশক, সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। গার্মেন্টস ব্যবসায় কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। নুতন কাজের অর্ডার পেতে পারেন।


মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। বাড়িতে কুটুম্বর আগমন হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো রোজগারের যোগ। দুপুর থেকে বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারবেন।


কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে সম্মানিত হতে পারেন। কোনো সাংগঠনিক অনুষ্ঠানে অংশ নিলে আপনার সম্মানিত হওয়ার যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে আসবে, সকল প্রকার ভুল বোঝাবুঝির অবশান হবে।


মীন রাশি – দিনটি সাফল্যের। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। দুপুরের দিকে শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের ক্ষেত্রে রহস্যজনক ঝামেলা বা হুমকি আসবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.