প্রভাস, জাহ্নবী কাপুর, দিশা পাটানি, কীর্তি সুরেশ সকলকে হারিয়ে দিয়েছেন উরফি জাভেদ, কীভাবে

 


ODD বাংলা ডেস্ক: উরফি জাভেদ এমনই একটি নাম যাকে আপনি পছন্দ করতে পারেন বা অপছন্দ করতে পারেন কিন্তু অস্বীকার করতে পারবেন না। নিঃসন্দেহে, উরফি জাভেদ এই বছরের সবচেয়ে বড় সোশ্যাল মিডিয়া সেনসেশন হিসেবে আবির্ভূত হয়েছেন। উরফি তার স্বতন্ত্র শৈলীর আভাস প্রকাশ করে এবং সাহসী শৈলী দাবি করে বছরের সেরা ট্রেন্ড-সেটিং সেলিব্রিটি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য করেছেন। এই জন্য তিনি ট্রোলড হয়েছেন, বিতর্কিত হয়েছেন তবুও তার লক্ষ্যে স্থির থেকেছেন। উওরফি, যিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ার শিরোনাম দখল করেন তার নির্মেদ সেক্সি চেহারার জন্য, তার সাফল্যে আরেকটি পালক অর্জন যোগ করেছেন। হ্যাঁ এটা সত্যি যে ক্যাটরিনা কাইফ, অজয় দেবগন, রাম চরণ, কাজল এবং অন্যান্যদের তারকাদের সাথে একই তালিকায় অংশ নিয়ে গুগলে অনুসন্ধান হওয়া  বিশ্বব্যাপী শীর্ষ ১০০ জন এশিয়ানের মধ্যে স্থান পেয়েছেন উরফি জাভেদ।


উরফি জাভেদ ওরফে উওরফি জাভেদ ভারতের তাবড় তাবড় সমস্ত তারকা প্রভাস, কঙ্গনা রানাউত, কিয়ারা আদভানি এবং জাহ্নবী কাপুরকে পেছনে ফেলে অনলাইনে সবচেয়ে বেশি সার্চ করা এশিয়ান সেলিব্রিটি।


সর্বাধিক অনুসন্ধান করা এশিয়ানদের তালিকায়, উরফি জাভেদকে ৫৭ নম্বর হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে। তিনি কঙ্গনা রানাউত, শিল্পা শেঠি এবং কিয়ারা আদভানি সহ বলিউডের অনেক অভিনেত্রীকে ছাড়িয়ে গেছেন। কৃতি স্যানন ৮১ তম স্থানে রয়েছেন, তারপরেই রয়েছেন বিগ বস ১৫ বিজয়ী এবং নাগিন ৬ অভিনেত্রী তেজস্বী প্রকাশ রয়েছেন৷ 


তালিকায় অনেক পিছিয়ে রয়েছেন বলিউডের  দিশা পাটানি এবং রাকুল প্রীত সিং। অনন্যা পান্ডেও গুগল সার্চের পরিপ্রেক্ষিতে এই বছরের এখন পর্যন্ত ৯৮ তম এশিয়ান হিসাবে তালিকাভুক্ত হয়েছেন।


গত বছর বিগ বস ওটিটিতে তার অংশগ্রহণের পর, উরফি জাভেদ সুপরিচিত হয়ে ওঠেন। তারপর থেকে, তিনি প্রায়শই তার পোশাকের  জন্য সংবাদের শিরোনাম দখল করেছেন।

 

উরফি বিগ বস ওটিটির আগে বেশ কয়েকটি টেলিভিশন প্রোগ্রামেও উপস্থিত হয়েছিলেন, যার মধ্যে রয়েছে বাদে ভাইয়া কি দুলহানিয়া, মেরি দূর্গা, বেপান্নাহ, এবং পাঞ্চ বিট সিজন ২।


ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়-তে একটি ছোট চরিত্রে উপস্থিত হওয়ার পর তিনি পরে কসৌটি জিন্দেগি কে ২-এ তানিশা চক্রবর্তী নামক চরিত্রে অভিনয় করেন।

সম্প্রতি নিজের নামও বদলে ফেলে সকলকে চমকে দিয়েছেন বিগ বস ওটিটি-র এই প্রাক্তন প্রতিযোগী। নিজের নামের সঙ্গে একটা অতিরিক্ত ‘O’ যোগ করেছেন। URFI-র জায়গায় এবার থেকে তাঁর নাম হল UORFI। অর্থাৎ উচ্চারণ একই থাকছে। এই প্রসঙ্গে সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন এক অ্যাস্ট্রোলজার তাঁকে বলেছে, এতে তিনি বেশি কাজ পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.