বিমান সফরে সহযাত্রীদের অশ্লীল ছবি পাঠিয়ে বসলেন এক বৃদ্ধ! তার পর যা হল...

 


ODD বাংলা ডেস্ক: বিমানে সহযাত্রীদের নিজের কিছু অশ্লীল ছবি পাঠিয়ে বিপাকে পড়লেন যাত্রী! আমেরিকার এক ডোমেস্টিক বিমানে যাত্রা করছিলেন এক মহিলা। আর সেই বিমানে যাত্রা চলাকালীন তাঁর ফোনে পুরুষ যৌনাঙ্গের ছবি আসতে থাকে এয়ারড্রপের মাধ্যমে। কিছু ক্ষণের মধ্যেই মহিলা বুঝতে পারেন, তাঁর আশেপাশের কোনও সহযাত্রীই এই ছবি পাঠাচ্ছেন। শুধু ওই মহিলাই নয়, এক বিমানসেবিকার কাছেও একই ছবি পৌঁছায়।


তার পর কোন ব্যক্তি নিজের নগ্ন ছবি তাকে পাঠাচ্ছেন, তা বুঝতে পারেন মহিলা। বছর ষাটের ওই প্রৌঢ়কে বিমানসেবিকা জিজ্ঞেস করেন, ‘‘আপনি কেন এমন আপত্তিমূলক ছবি পাঠাচ্ছেন সবাইকে?’’ উত্তরে তিনি বলেন, ‘‘একটু মজা করছিলাম মাত্র!’’


মহিলা বলেন, ‘‘আপনি কিন্তু যৌন হেনস্থা করছেন!’’ মহিলার বক্তব্যকে সম্পূর্ণ সমর্থন করেন বিমানসেবিকা। বিপাকে পড়ে তাঁদের কাছে ক্ষমা প্রার্থনা করেন প্রৌঢ়।


তবে নিজের আসনে ফিরে যেতেই নিজের আইপ্যাডে ফের কিছু অশ্লীল ছবি দেখে স্বমেহন শুরু করেন প্রৌঢ়। এই ঘটনার পর বিমান সংস্থার কাছে প্রৌঢ়র বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মহিলা-সহ আরও আটজন বিমানযাত্রী।


বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, ওই ব্যক্তির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে। বিমানসেবিকারা যাত্রার সময়ই এই ঘটনার কথা উচ্চ আধিকারিকদের জানান। আর সেই অভিযোগের ভিত্তিতেই বিমানটি গন্তব্যস্থলে পৌঁছানোর পর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.