আজ প্রকাশিত জয়েন্ট এন্ট্রান্সের ফল, কখন কীভাবে দেখতে পারেন রেজাল্ট, জেনে নিন


ODD বাংলা ডেস্ক: রাজ্যে আজ প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষার ফলাফল। দুপুরে পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের তরফে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করা হবে। তারপর দেখা যাবে অনলাইনে। গত বছরের তুলনায় ১০ হাজার বেড়ে ১ লক্ষ ২ হাজারের কাছাকাছি ছিল এই বছর পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীর সংখ্যা (WBJEE Results 2022)।

জয়েন্ট বোর্ড থেকে আগেই ঘোষণা করা হয় শুক্রবার (১৭ জুন) রাজ্য জয়েন্ট এন্ট্রাস বোর্ডের ফলাফল প্রকাশিত হবে। পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের তরফে জানানো হয়, দুপুর ২ টো ৩০ মিনিটে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশিত হতে চলেছে। বিকেল ৪ টে থেকে www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে ফলাফল জানা যাবে।

জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলের ভিত্তিতে রাজ্যের কলেজ-বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি, আর্কিটেকচার ও ফারমাসির ডিগ্রি কোর্সে ভর্তি হওয়া যায়। ফলাফল জানা যাবে জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইট wbjeeb.nic.in বা wbjeeb.in-এ। ফল জানতে পরীক্ষার্থীদের তৈরি থাকতে হবে অ্যাডমিট কার্ড নিয়ে (West Bengal Joint Results 2022)।

বোর্ডের তরফে জানানো হয়েছে, রাজ্য জয়েন্টের ফলাফল প্রকাশিত হবে Rank Card-এর আকারে। এই কার্ডে পরীক্ষার্থীর নাম, বিভাগ, জন্মতারিখ, আবেদনের নম্বর, Rank, মোট প্রাপ্ত নম্বর-সহ অন্যান্য তথ্য থাকবে। আরও বিবরণ জানতে আগ্রহী পরীক্ষার্থীরা বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইট দেখতে পারেন। Rank Card of WBJEE-2022 ডাউনলোড করা যাবে বোর্ডের ওয়েবসাইট থেকে। শুক্রবার বিকেল চারটের পর থেকে কার্ড ডাউনলোড করা যাবে (WBJEE Results 2022)।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.