স্যান্ডউইচে আইসক্রিম আর চিজের যুগলবন্দি! চেখে দেখবেন না কি?



 ODD বাংলা ডেস্ক: বিকেলের টুকিটাকি হোক কিংবা স্কুলের টিফিন, স্যান্ডউইচ কমবেশি সকলেরই প্রিয়! চিজ স্যান্ডউইচ, আলু স্যান্ডউইচ না কি চিকেন স্যান্ডউইচ— আপনি কোন ধরনের স্যান্ডউইচ খেতে বেশি পছন্দ করেন?


সাধারণত নোনতা স্বাদের স্যান্ডউইচই আমরা খেয়ে অভ্যস্ত! তবে মিষ্টি স্বাদের স্যান্ডউইচ খেয়েছেন কখনও? চকোলেট, আইসক্রিম আর চিজ যদি থাকে একই স্যান্ডউইচে, তা হলে কেমন হয়?


না না, আঁতকে উঠবেন না! শুনতে অবাক লাগলেও এমনই এক স্যান্ডউইচ বানিয়ে নেটমাধ্যমে ভাইরাল হয়েছেন গুজরাতের ভাবনগরের এক স্যান্ডউইচ বিক্রেতা! এমন স্যান্ডউইচ বানানো দেখে চক্ষু চড়কগাছ খাদ্যরসিকদের!


চকোলেট ম্যাগি, আম ম্যাগি এখন অতীত। নেটমাধ্যমে এখন শুধুই অভিনব এই স্যান্ডউইচের চর্চা। এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে গুজরাতের এক স্যান্ডউইচ বিক্রেতা অভিনব কায়দায় স্যান্ডউইচ বানাচ্ছেন। হৃদয়ের আকারে সেই স্যান্ডউইচের এক পিঠে মাখন অন্য পিঠে জ্যাম লাগানো। আর ভিতরে পুর হিসাবে চকোলেট, চিজ ও চকোবার আইসক্রিম কোনও কিছুই বাদ রাখেননি বিক্রেতা!



তবে ভিডিয়ো ভাইরাল হতেই অনেকে রেগে আগুন! এক জন ভিডিয়োর নীচে লেখেন, ‘এই দৃশ্য দেখার চেয়ে মরে গেলে ভাল হত!’ আর এক জন লিখেছেন, ‘এই স্যান্ডউইচ খেলে ডায়াবিটিস অবধারিত!’ কেউ আবার লিখেছেন, ‘এই দৃশ্য দেখে আমার চোখে ক্যানসার ধরা পড়েছে!’

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.